ডেস্ক রিপোর্টঃ

২৯ ডিসেম্বর, ২০১৪ ১১:২৩

নোয়াখালীতে হরতালের পিকেটিং-এ স্কুল শিক্ষিকার মৃত্যু, আহত ১

নোয়াখালীতে পিকেটারের ঢিলের আঘাতে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। নিহিত শামসুন্নাহার (৩৭) ঢাকার আগারগাঁওয়ের একটি স্কুলের শিক্ষিকা ছিলেন। হামলায় তার স্বামী শাজাহান সিরাজ ও আহত হত। তিনি লাইফ ইন্সুরেন্স কোম্পানির কর্মকর্তা।

বিএনপি নেতৃত্বাধীন ২০দলের ডাকে আজ সোমবারের হরতালে সকাল ১০টার দিকে এই ঘটনাটি ঘটে।

পিকেটারদের ঢিলে মাথায় আঘাত পাওয়ার পর শামসুন্নাহারকে নোয়াখালীর আবদুল মালিক উকিল মেডিকেল কলেজ হাসপাতলে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মাথায় ইটের আঘাতে প্রচণ্ড রক্তক্ষরণে ঘটনাস্থলেই শামসুন্নাহারের মৃত্যু হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

উল্লেখ্য শামসুন্নাহার রাজধানী ঢাকার আগারগাঁওয়ের তাওহিদ ল্যাবরেটরি স্কুলের শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী শাজাহান সিরাজ  অ্যামেরিকান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির কর্মকর্তা। তাদের বাড়ি লক্ষ্মীপুর। সম্প্রতি তিনি ঢাকা থেকে নোয়াখালীতে বদলি হোন। রাতে কভার্ড ভ্যানে মালপত্র নিয়ে তিনি নতুন কর্মস্থলে আসছিলেন। ওই ভ্যানেই তার স্ত্রী ও দুই ছেলে ছিলেন। সকালে হরতালের মধ্যে মাইজদী পৌরবাজারের মোড়ে আসার সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত হরতালকারীরা গাড়ির দিকে বৃষ্টি মতো ঢিল ছুড়তে শুরু করে। এতে শামসুন্নাহারের মাথা থেকে রক্তপাত হতে থাকে এবং তিনি নিজেও আঘাত পান।  

শামসুন্নাহারের মরদেহ নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত