সিলেট টুডে ডেস্ক

০৪ ফেব্রুয়ারি , ২০১৫ ১১:২৯

দক্ষিণ সুরমায় দুর্ধর্ষ ডাকাতি, ৩০ লাখ টাকার মালামাল লুট

সিলেটের দক্ষিণ সুরমার লাউয়াইয়ে ব্যবসায়ী ও জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম হাদী ছয়ফুলের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

 সিলেটের দক্ষিণ সুরমার লাউয়াইয়ে ব্যবসায়ী ও জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম হাদী ছয়ফুলের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ প্রায় ৮ লাখ টাকা, ৩৫ ভরি স্বর্ণালঙ্কার, ৬টি মোবাইল ফোন ও লাইসেন্স করা বন্দুক ও রাউন্ড গুলিসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে। বুধবার ভোররাতে ডাকাতির এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী গোলাম হাদী ছয়ফুলের পরিবারের বরাত দিয়ে তার মামাতো ভাই খালেদ হোসেইন  বলেন- মঙ্গলবার রাত সোয়া ৩টার দিকে বাড়ির কিচেনের পাশের দরজা ভেঙে ১২-১৫ জন মুখোশধারী ডাকাত ঘরে প্রবেশ করে। প্রথমেই ডাকাত সদস্যরা হানা দেয় গোলাম হাদীর মেয়ে সায়মার রুমে। তাকে দিয়ে তার বাবাকে ডেকে ওঠায়। মেয়ের ডাক শুনে ছয়ফুল রুমের দরজা খোলার সাথে সাথে ৮-৯ জন ডাকাত সদস্য তার রুমে ঢুকেই তাকে ও তার স্ত্রীকে চেয়ারের সাথে বেধে ফেলে। পরে তার ছেলে-মেয়েদের গলায় ধারালো অস্ত্র ধরে বাসায় লুটপাট চালায়।

খালেদ হোসেইন জানান- ডাকাতরা ঘর থেকে ৩৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ প্রায় ৮ লাখ টাকা, ৬টি মোবাইল ফোন সেট, ছয়ফুলের নামে লাইসেন্স করা বন্দুক ও ৯ রাউন্ড গুলিসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল লুটে অ্যাম্বুলেন্সযোগে পালিয়ে যায়।

ডাকাতির খবর পেয়ে বুধবার সকালে মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসানসহ অন্যান্য কর্মকর্তারা গোলাম হাদীর বাড়ি পরিদর্শন করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত