মৌলভীবাজার সংবাদদাতা

০৭ ফেব্রুয়ারি , ২০১৫ ১৬:৫৬

পেট্রোল বোমা মেরে মানুষ পোড়ানোর প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন ও সমাবেশ

আন্দোলন আর অবরোধের নামে পেট্রোল বোমা দিয়ে নিরীহ মানুষ পুড়িয়ে মারার প্রতিবাদে মৌলভীবারে রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন মানববন্ধন ও সমাবেশ করেছে ।

আন্দোলন আর অবরোধের নামে পেট্রোল বোমা দিয়ে নিরীহ মানুষ পুড়িয়ে মারার প্রতিবাদে মৌলভীবারে রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন মানববন্ধন ও সমাবেশ করেছে ।
আজ  (শনিবার) সকাল সাড়ে এগারোটায় মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ঠ হাসপাতালের সামনে চিকিৎসক,নার্স, প্যারামেডিক সহ কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন করেছে। এ সময় বক্তব্য রাখেন হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা:সুব্রত্র কুমার রায়, বিএমএ জেলা সভাপতি ডা: সাব্বির আহমদ খান, ডা:পলাশ রায় ।
একই দাবীতে শহরের চৌমোহনা চত্ত্বরে জেলা সমাজতান্ত্রিক দল জাসদের উদ্দ্যোগে ঘন্টাব্যাপী  মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে জাসদের নেতাকর্মি ছাড়াও অভিবাবক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ মানববন্ধনে সংহতি প্রকাশ করেন। এসময় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ১৪ দলের সমন্বয়ক আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নেছার আহমদ, জেলা জাসদের সভাপতি এম এ হক , সাধারন সম্পাদক নাজিম উদ্দিন নজরুল, সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ রাজা প্রমূখ ।
এ সময় বক্তারা বলেন এসএসসি পরীক্ষা কালীন সময়ে হরতাল-অবরোধ দেয়ায় পরীক্ষার্থী ও অভিবাকরা আতংক আর উৎকন্টায় রয়েছেন । গুরুত্ব পূর্ন এই পাবলিক পরীক্ষার সময় এই ধরনের রাজনৈতিক কর্মসূচির নিন্দাও জানান তারা। আন্দোলনের নামে নাশকতা, পেট্্েরালবোমা মেরে মানূষ পোড়ানো বন্ধ এবং নিরাপদে সন্তানদের পরীক্ষা দেওয়ার সুযোগ দিতে  আহবান জানান বক্তারা ।

আপনার মন্তব্য

আলোচিত