রাজীব দেব রায় রাজু, মাধবপুর

১৪ ফেব্রুয়ারি , ২০১৫ ১০:১৩

‘বাবা আমার লাশটি নিয়ে যাইও...’

‘বাবা আমার লাশটি নিয়ে যাইও। আমি এখন মরে যাব।’ এভাবে মোবাইলে কথা বলতে বলতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করল জনি (২৫)। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া এলাকায়।

তথ্য-সূত্র : উত্তরপূর্ব

 ‘বাবা আমার লাশটি নিয়ে যাইও। আমি এখন মরে যাব।’ এভাবে মোবাইলে কথা বলতে বলতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যা করল জনি (২৫)। শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া এলাকায়।  জানা যায়, উপজেলার সদরের পার্শ্ববর্তী ব্রাক্ষণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রাামরে দিলিপ সাহার ছেলে জনি সাহা স্ত্রীর সঙ্গে কলহের জের ধরে পরিবার ও একমাত্র সন্তানের ভালবাসা উপেক্ষা করে শুক্রবার বিকেল ৩টার দিকে আত্মহত্যার করতে তেলিয়াপাড়া রেল ষ্টেশন এলাকায় যায়। তেলিয়াপাড়া রেল ষ্টেশনের আধা কিলোমিটার উত্তরে গিয়ে ট্রেনের জন্য অপেক্ষা করতে থাকে।

এ সময় সিলেটগামী পাহাড়িকা ট্রেন সামনে এগিয়ে আসলে জনি তার বাবার নাম্বারে ফোন করে বলে- ‘বাবা আমি মরে যাচ্ছি আমার লাশটি নিয়ে যাইও।’  বাবার সাথে কথা বলে ট্রেনের নিচে ঝাপ দেওয়ার মুহূর্তের মধ্যেই দেহটি কয়েক টুকরো হয়ে যায়।  স্থানীয় লোকজন জানান, ছেলের মৃত্যুর কথা শুনে  দিলিপ রায় ঘটনাস্থলে গিয়ে ছেলের দ্বি-খন্ডিত লাশ দেখে বিলাপ করে বলেন, মৃত্যুর কয়েক মিনিট আগেও ফোন করে জনি বাবাকে বলেছিল তার লাশটি নিয়ে যাওয়ার জন্য। এসময় তাকে ক্ষমা করে দেওয়ার জন্যও পিতাকে বলে জনি। জনির এ মৃত্যুর ঘটনায় স্বজনসহ  এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে, শ্রীমঙ্গল রেলওয়ে থানা পুলিষ জনির লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য জনির মৃতদেহ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

আপনার মন্তব্য

আলোচিত