COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

54

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

925,053

Worldwide
Cases

46,399

Deaths
Worldwide

193,431

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি, ২০১৫ ১৪:১৭

কুমারগাঁওয়ে বাস শ্রমিকদের সড়ক অবরোধ

সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের কুমারগাঁওয়ে বাস শ্রমিকরা সড়ক অবরোধ করেছে। যাত্রী উঠানো নিয়ে বাস ও সিএনজি অটোরিকশা শ্রমিকদের মধ্যে বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকাল সোয়া ১১টা থেকে প্রায় একঘন্টা সড়ক অবরোধ করে রাখে বাস শ্রমিকরা। পরে পুলিশ গিয়ে অবরোধ প্রত্যাহার করায়।

জানা যায়, বৃহস্পতিবার সকালে কুমারগাঁও বাস টার্মিনাল থেকে সিএনজি অটোরিকশায় যাত্রী ওঠাতে গেলে বাস শ্রমিকরা বাধা দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এর জের ধরে সকাল সোয়া ১১টায় বাস শ্রমিকরা কুমারগাঁও টার্মিনাল এলাকায় সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে রাখে বাস শ্রমিকরা।

খবর পেয়ে কুমারগাঁও ছুটে যান জালালাবাদ থানার ওসি আখতার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ। তারা দুইপক্ষকে গিয়ে শান্ত করে সমঝোতায় বসার আহ্বান জানান। পরে বাস শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

ওসি আখতার হোসেন জানান- বৃহস্পতিবার সকালে একটি বাসে যাত্রী উঠানো নিয়ে বাস শ্রমিকদের সাথে সিএনজি অটোরিকশা শ্রমিকদের বিরোধের সৃষ্টি হয়। এক পর্যায়ে বাস শ্রমিক ও সিএনজি অটোরিকশা শ্রমিকদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে বাস শ্রমিকরা কিছু সময় রাস্তা অবরোধ করে রাখে। পুলিশ গিয়ে অবরোধ প্রত্যাহার করিয়েছে। 




আপনার মন্তব্য

আলোচিত