Sylhet Today 24 PRINT

আবুল হোসেনের মুক্তি দাবি যুক্তরাজ্য দাউদপুর ইউনিয়ন প্রবাসী ট্রাষ্টের

সিলেটটুডে ডেস্ক |  ০৫ জুন, ২০২০

যুক্তরাজ্যস্থ দাউদপুর ইউনিয়ন প্রবাসী ট্রাষ্টের সভাপতি আবুল হোসেনের ওপর বাংলাদেশে মামলা ও গ্রেপ্তারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তি দাবি করছে সংগঠনটি।

গত ২৮ মে রোববার সংগঠনের কার্যকরী পরিষদের একটি জরুরি সভায় এ দাবি জানানো হয়।

বিজ্ঞাপন

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আনা মিয়ার সভাপতিত্বে ও তৌহিদুর রাহমান রুমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন ট্রাষ্টি মোহাম্মদ মানিক, ট্রাষ্টি তাজ উদ্দিন, ট্রাষ্টি ফলিক আহমেদ, ট্রাষ্টি আলীম উদ্দিন, ট্রাষ্টি আব্দুল হক সাজু ও ট্রাষ্টি আব্দুল আলীম এবং ট্রাষ্টি সোহেল আহমেদসহ পরিষদের নেতৃবৃন্দ।

সভায় নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, মামলার বাদীর অসামঞ্জস্যপূর্ণ বক্তব্য, অতি উৎসাহী কিছু অনলাইন নিউজ পোর্টালের নিউজ, নবীগঞ্জ থানার ওসি’র এই মামলায় অতি উৎসাহ দেখানো ও গ্রেপ্তার এবং মামলার পেছনে একটি মহলের সুস্পষ্ট ইন্ধন।

তারা বলেন, গ্রেপ্তারের আগে আবুল হোসেন নিজে বাদী হয়ে জনৈক অভিযোগকারী ও তার সহযোগী দুই জনকে আসামি করে অর্থ ও স্বর্ণালংকার আত্মসাতের জন্য মোগলাবাজার থানায় মামলা দায়ের করেন। এই মামলা এর তদন্ত শুরু হওয়ার আগেই তাকে গ্রেপ্তার করা হয় যা সন্দেহের সৃষ্টি করে।

তারা বলেন, আবুল হোসেন দীর্ঘদিন থেকে দাউদপুর ইউনিয়নসহ সিলেটের বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত এবং অত্যন্ত সুপরিচিত ব্যক্তি।

উল্লেখ্য, সম্প্রতি বাংলাদেশে পারিবারিক কাজে গেলে আবুল হোসেনকে নবীগঞ্জে গ্রেপ্তার করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.