Sylhet Today 24 PRINT

যুক্তরাষ্ট্র যুবলীগের মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

সিলেটটুডে ডেস্ক |  ১৮ জুন, ২০২০

নিউ ইয়র্কের ব্রঙ্কসে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে যুক্তরাষ্ট্র যুবলীগ।

১৭ জুন বুধবার বিকেল ৫টায় ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকায় এশিয়ান ড্রাইভিং স্কুলের সামনে প্রায় দুই শতাধিক মানুষের মধ্যে বিনামূল্যে খাদ্যদ্রব্য, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করে সংগঠনটি।

বিজ্ঞাপন

আয়োজকরা জানান, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম খান নিখিলের পরামর্শে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর ছোবলে লণ্ডভণ্ড যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বাংলাদেশি কমিউনিটিসহ সকল শ্রেণির মানুষের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করে যুক্তরাষ্ট্র যুবলীগ।

যুক্তরাষ্ট্র যুবলীগের সিনিয়র সদস্য ও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির আহবায়ক নুরুল ইসলাম মিলনের সভাপতিত্বে এবং কর্মসূচি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব রেজা আবদুল্লাহ স্বপনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ্ আহমদ, বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আলম, কেন্দ্রীয় নেতা শাখাওয়াত হোসেন চঞ্চল ও যুক্তরাষ্ট্র যুবলীগের সিনিয়র নেতা আবু তাহের।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগের আহবায়ক শেখ জামাল হোসেন, যুগ্ম আহবায়ক সেবুল মিয়া, রাহিমুজ্জামান সুমন, রিন্টু লাল দাস, ইফজাল চৌধুরী, হেলিম উদ্দীন, কমিউনিটি ব্যক্তিত্ব আবদুস শহীদ, শাহাদত হোসেন, যুবলীগ নেতা সাদিকুর রহমান, সেলিম রেজা, রবিউল ইসলাম কমিশনার, হুমায়ূন কবির, আজাদুল কবির, আল মামুন সরকার, শাহিন কামালি, কারিমুল মওলা দুলাল, মো. মোর্শেদ আলম, শিপু চৌধুরী, শোয়েব আহমেদ, আল আমিন, মিজান চৌধুরী, মাহমুদুর রহমান, খোরশেদ আলম, তৌফিক আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ানোর জন্য যুক্তরাষ্ট্র যুবলীগের ভূয়সী প্রশংসা করেন।

তারা বলেন, যারা রাজনীতি করবে তাদেরকে বঙ্গবন্ধুর ত্যাগ ও আদর্শ থেকে শিক্ষা নিতে হবে। ভোগে সার্থকতা নেই, ত্যাগেই সার্থকতা।

এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ যুক্তরাষ্ট্র যুবলীগের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে এর প্রশংসা করেন।

নেতৃবৃন্দ জানান, যুক্তরাষ্ট্র যুবলীগ দ্বিতীয় ধাপে আগামী সপ্তায় নিউ ইয়র্কের জ্যামাইকায় খাদ্যদ্রব্য, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবে।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.