Sylhet Today 24 PRINT

মুজিববর্ষ উপলক্ষে লন্ডনে ক্যারম প্রতিযোগিতা

জুয়েল রাজ, লন্ডন |  ০৩ নভেম্বর, ২০২০

মুজিববর্ষ উপলক্ষে লন্ডনে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু কাপ মহিলা ও শিশু কিশোর ক্যারম প্রতিযোগিতা। নেক ওয়েলফেয়ার ফাউন্ডেশন ইউকের উদ্যোগে গত রোববার (১ নভেম্বর) দিনব্যাপী এই প্রতিযোগিতায় ৬টি মহিলা দল ও ৮টি শিশু কিশোর দল অংশ নেয়।

পূর্ব লন্ডনের ক্যানন স্ট্রিটস্থ সাউন্ডটেক ক্যারাম ক্লাবে আয়োজিত টুর্নামেন্টে মহিলা গ্রুপে চ্যাম্পিয়ন হয় হেনা ও মুন খুরেশী জুটি। রানার্সআপ হয় ও সাজিয়া সুলতানা স্নিগ্ধা এবং সুখী জুটি। শিশু কিশোর গ্রুপে খেলায় অংশ নেয় ইয়াসিন আলী, ইউনুস আহমদ চৌধুরী, জাহিম হাসান ও ড্যানিয়েল মিয়াসহ অন্যান্যরা।

নেক ফাউন্ডেশনের চেয়ারম্যান জামাল খানের সার্বিক পরিচালনায় খেলা শেষে সামাজিক দূরত্ব বজায় রেখে পুরস্কার বিতরণ করেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন।

এসময় ভিডিও কনফারেন্স ও উপস্থিত থেকে বক্তব্য দেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সহ সভাপতি অধ্যাপক আবুল হাসেম, যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, আনসার আহমেদউল্লাহ আওয়ামী লীগ নেত্রী হুসনা মতিন, কাউন্সিলার আব্দুল আজিজ তকি, কাউন্সিলার পারভেজ আহমদ, কাউন্সিলার তারেক খান ডেপুটি মেয়র কাউন্সিলার আসমা বেগম, কমিউনিটি নেতা সোনাহর আলী রিংকু, আব্দুল বাছির, এ আর খান সুজা, নাদিয়া চৌধুরী, মুজিবুল রহমান দপ্তরী, রুহেল আহমদ, রাকিব রুহেল, জুবায়ের আহমদ চৌধুরী প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.