Sylhet Today 24 PRINT

ইতালিতে বাংলাদেশি যুবককে গলা কেটে হত্যা

সিলেটটুডে ডেস্ক |  ১০ জুন, ২০২১

ইতালির তোরিনো শহরে মোহাম্মদ ইব্রাহিম (২৫) নামে এক বাংলাদেশি যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

স্থানীয় সময় মঙ্গলবার (৮ জুন) মধ্যরাতে দেশটির তোরিনো শহরের কোর্স ফ্রান্সিয়া এলাকায় বসবাসরত ওই যুবকের বাসা থেকেই ইতালি পুলিশতার মৃতদেহ উদ্ধার করে বলে সংবাদ প্রকাশ করেছে স্থানীয় সংবাদ মাধ্যম তরিনো টু ডে।

জানা গেছে, নিহত বাংলাদেশি যুবকের দেশের বাড়ি কুমিল্লায়। বাংলাদেশে তার মা-বাবা, স্ত্রী ও অন্যান্য আত্মীয়-স্বজন রয়েছেন।

স্থানীয়রা জানান, নিহত বাংলাদেশি যুবক মোহাম্মদ ইব্রাহিম রেস্তোরাঁয় ডিশ ওয়াশারের কাজ করতেন। তার আরও দু'জন রুমমেট একই রেস্তোরাঁয় কাজ করতেন। ওইদিন সাপ্তাহিক ছুটিতে তিনি বাসায় ছিলেন এবং তার রুমমেট কাজ থেকে যখন বাসায় প্রবেশ করেন তখন মধ্যরাত। রুমে প্রবেশ করে ইব্রাহিমের লাশ দেখেন তিনি।

নিহত যুবকের বন্ধুরা বলেছেন, মোহাম্মদ ইব্রাহিম (২৫) নিরীহ ও শান্ত স্বভাবের ছিলেন। ব্যক্তিগতভাবে কারো সাথে তার শত্রুতা ছিল না।

ধারণা করা হচ্ছে ‘এটি একটি চুরির চেষ্টা ছিল’, ঘটনাস্থলে পুলিশ ফরেনসিকের লোকেরা এবং মোবাইল দলের তদন্তকারীরা তদন্তের জন্য তৃতীয় তলায় অ্যাপার্টমেন্টের ভিতরে কাজ করছেন। হত্যার রহস্য বের করার চেষ্টা করছে তদন্তকারী পুলিশ দলটি।

২০১৪ সালে ইব্রাহিম ভাগ্যের চাকা ঘুরাতে একা পাড়ি জমিয়েছিলেন ইতালিতে। তার অকাল মৃত্যুতে দেশের বাড়ি ও ইতালি কমিউনিটিতে চলছে শোকের মাতম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.