Sylhet Today 24 PRINT

প্যারিস হামলা : নিহতদের স্মরণে প্যারিস-বাংলা প্রেসক্লাবের শ্রদ্ধা

এনায়েত হোসেন সোহেল,প্যারিস |  ২৭ নভেম্বর, ২০১৫

১৩ নভেম্বর ফ্রান্সের রাজধানী প্যারিসে ধর্মের নামে সন্ত্রাসী হামলায় নিহতদের স্মরণে ফুলেল শ্রদ্ধা জানিয়েছে প্যারিস-বাংলা প্রেস ক্লাব ফ্রান্স।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেলে ফ্রান্সের ঐতিহাসিক মানবাধিকার চত্বর রিপাবলিক চত্বরে ফুলেল শ্রদ্ধার মাধ্যমে এ সমবেদনা জানানো হয়।

শুরুতেই সন্ত্রাসী হামলায় নিহতদের স্মৃতির প্রতি এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্যারিস-বাংলা প্রেসক্লাবের সভাপতি আবু তাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেন সোহেলের পরিচালনায় এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন ক্লাবের সাংগঠনিক সম্পাদক লুত্ফুর রহমান বাবু, কোষাধ্যক্ষ ফেরদৌস করিম আখনজি, প্রচার সম্পাদক নয়ন মামুন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক দোলন মাহমুদ, দপ্তর সম্পাদক সেলিম চৌধুরী,সদস্য জুনেদ ফারহান প্রমুখ।

এই সময় বক্তারা বলেন,সন্ত্রাস ও সন্ত্রাসীদের কোন ধর্ম নেই,যারা ইসলাম ধর্মের দোহাই দিয়ে শান্তি প্রতিষ্ঠার নামে নিরীহ মানুষ হত্যা করে তারা প্রকৃত মুসলমান হতে পারে না। তারা কাপুরুষ। তারা শুধু সন্ত্রাসী। তারা মানবতার শত্রু,সকল ধমের্র শত্রু।

প্যারিস- বাংলা প্রেসক্লাব পরিবার এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছে। সেই সাথে নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা ও তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন প্যারিস-বাংলা প্রেসক্লাবের সদস্য খন্দকার জামিল আবেদ, জাকির হোসেন, মনির সরদার, সরোয়ার হোসেন, মাহতাব আহমদ সেলিম, গোলাম মোস্তফা হিমেল, মিসবাহ উদ্দিন, শাহ মোহা, যাকারিয়া, সানজিদা খানম রুমি, জহিরুল রানা, আইনুল হক ও আপন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.