Sylhet Today 24 PRINT

নিউ ইয়র্কে বাংলাদেশ ল’ সোসাইটির শপথগ্রহণ

সিলেটটুডে ডেস্ক |  ০২ জানুয়ারী, ২০২২

নিউ ইয়র্কে প্রবাসী বাংলাদেশী আইনজীবীদের সংগঠন বাংলাদেশ ল’ সোসাইটি ইউএসএর নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ সম্পন্ন হয়েছে।

গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে সংগঠনের সাবেক ও বর্তমান কর্মকর্তাসহ বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতিতে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

সংগঠনের বিদায়ী সভাপতি অ্যাডভোকেট মো. নাছির উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আরিফ আর চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও কুইন্স ডেমোক্রেটিক ডিসট্রিক্ট লিডার এট লার্জ এটর্নি মঈন চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট কাজী শামসুদ্দোহা, উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামাল আহমেদ জনি, প্রতিষ্ঠাতা সদস্য সচিব ও উপদেষ্টা অ্যাডভোকেট মুজিবুর রহমান, অ্যাডভোকেট শেখ আখতারুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল ওয়াহেদ, এটর্নি এম আজিজ, পর্না ইয়াসমিন, অ্যাডভোকেট মো. আব্দুর রশিদ, অ্যাডভোকেট এম এম নুরুজ্জামান বাবু, অ্যাডভোকেট রেদওয়ানা রাজ্জাক, অ্যাডভোকেট বেলাল ভূঁইয়া, আব্দুর রশিদ, অ্যাডভোকেট মো. সাইদুর রহমান, লায়ন আহসান হাবিব প্রমুখ।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন অ্যাডভোকেট সুফিয়ান আহমেদ চৌধুরী। শুরুতেই জাতীয় সংগীত পরিবেশনা করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ ল সোসাইটি ইউএসএ’র পক্ষ থেকে প্রধান অতিথি বিচারপতি মোস্তফা জামানকে ক্রেস্ট প্রদান করা হয়।

সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবুল কে আজাদ তালুকদার নির্বাচনে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান।

নবনির্বাচিত কর্মকর্তারা হলেন সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ নাছির উদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল ওয়াহিদ ও অ্যাডভোকেট রুবিনা মান্নান, সাধারণ সম্পাদক সাইয়্যেদ মঈন উদ্দিন জুনেল, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মো. সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক পর্না ইয়াসমিন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মো. মাহবুব আলম, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আজহারুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট রেদোয়ানা রাজ্জাক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাহিদুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক ব্যারিস্টার আকমাম খান, কার্যকরী সদস্য অ্যাডভোকেট সুফিয়ান আহমেদ চৌধুরী, অ্যাডভোকেট এম এম নুরুজ্জামান ও লুৎফর রহমান রিয়াদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.