Sylhet Today 24 PRINT

লন্ডনে সংস্কৃতিকর্মী কল্যাণময় রায় গৌতমের স্মরণসভা

জুয়েল রাজ,লন্ডন |  ১০ ডিসেম্বর, ২০১৫

গত ৭ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের মন্টিফিউরি সেন্টারে মৌলভীবাজারের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক আন্দোলনের একনিষ্ঠ কর্মী কল্যাণময় রায় গৌতমের শোক সভা অনুষ্ঠিত হয়।  গৌতম গত ২৪শে অক্টোবর মৌলভীবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। গৌতম ছিলেন খেলাঘর, উদীচী, ছাত্র ইউনিয়ন সহ বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত নিবেদিত প্রাণ। গৌতমের সহপাঠী সৈয়দ আবু আকবর ইকবালের সঞ্চালনায় শোক সভায় সভাপতিত্ব করেন উত্তরণ খেলাঘর আসরের সাবেক সাধারণ সম্পাদক সাহাব আহমদ বাচ্চু।

আলোচনায় অংশ নেন হারুনুর রশীদ, আহবাব চৌধুরী, মসুদ আহমদ, মৃণাল সেন গুপ্ত (গোপাল), বিজন ভট্টাচার্য, সত্যব্রত দাস স্বপন, পুষ্পস্মৃতি দেব, সালেহ মওসুফ, ইফতেখারুল হক পপলু, নাজমুল বক্স, মুজিবুর রহমান জসীম, এহসানুল হক সুমন, হেলেন ইসলাম ও গৌতমের কাকীমা বিভা রায়।

 শোক সভায় অকাল প্রয়াত কল্যাণময় রায় গৌতমসহ শফিকুর রহমান শফিক ও আবু কয়সর (টাইগার) এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় বক্তারা  সড়ক দুর্ঘটনা রোধে দুর্ঘটনার জন্য দায়ি যানবাহন নিয়ন্ত্রণও জনসচেতনতা বৃদ্ধির জন্য করণীয় বিষয়ে আলোচনা করা হয়।  সড়ক দুর্ঘটনায় নিহত গৌতমের পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ প্রদান ও মৌলভীবাজারের একটি সড়কের নাম গৌতমের নামে নামকরণ করার দাবী করা হয়। শোক সভায় গৌতমের সহপাঠী, গুণগ্রাহী, শুভানুধ্যায়ী সহ তার প্রিয় সংগঠন উত্তরণ খেলাঘর, উদীচী, ছাত্র ইউনিয়নের সহযোদ্ধারা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.