Sylhet Today 24 PRINT

সেন্ট্রাল ফ্লোরিডায় বোম্বে বাজারের বর্ষবরণ অনুষ্ঠান

যুক্তরাষ্ট্র প্রতিনিধি |  ০৭ জানুয়ারী, ২০১৬

সেন্ট্রাল ফ্লোরিডার এতিহ্যবাহী গ্রোসারী যা ২৪ বছর থেকে কমিউনিটি কে সেবা দিয়ে যাচেছ সেই বোম্বে বাজার নববর্ষকে স্মরণীয় করতে গত ২জানুয়ারি (রবিবার) আয়োজন করে কমিউনিটি সকলের জন্য বারবাকিউ পার্টি। রোববার দুপুর ১২ টা বিকেল ৫ পযন্ত চলে পার্টি।

বোম্বে বাজারের স্বত্বাধিকারী শহিদুল আহমদ ও তার স্ত্রী ফাতেমা শহিদ আহমদ সকল আগত অতিথিদের স্বাগত জানান। প্রচন্ড ঠান্ডা উপেক্ষা করে অনেক প্রবাসী উপস্থিত হন দুপুর বেলা। ছিল ন্যাশনাল ব্রান্ডের নানা পন্য সামগ্রির প্রদর্শণী। বাংলাদেশি, পাকিস্তানি, ভারতীয় ও গায়নিস কমিউনিটির প্রবাসীরা বোম্বে বাজারের আমন্ত্রনে বর্ষবরণ অনুষ্ঠানে উপস্থিত হন।

বারবাকিউ পরিবেশন করেন সৈয়দ জামাল, টিপু ও মোহাম্মদ চৌ মুন্না।

বোম্বে বাজার সেন্ট্রাল ফ্লোরিডার সবচেয়ে পুুরনো গ্রোসারি। বোম্বে বাজারে পাশে বোম্বে গ্রিল একই পরিবারের রেস্টুরেন্ট যা প্রবাসীদের একমাত্র আড্ডাস্তল হিসাবে চিহ্নিত। বোম্বে বাজারের স্বত্বাধিকারী সহিদুল আহমদ সিলেটের বিয়ানীবাজারের বাসিন্দা।

তিনি জানান, চেষ্টা করছি প্রবাসী বাংলাদেশী কমিউনিটিকে সেবা প্রদানের পাশাপাশি এশিয়ান কমিউনিটির নিকট বোম্বে বাজারকে ভরসাস্থল করে তুলতে। বর্তমানে মিডল ইস্ট প্রবাসীদের জন্য রয়েছে আমাদের বিশেষ ব্যবস্থা, তারা তাদের পন্য কিনতে পারছে বোম্বে বাজার থেকে। নববর্ষকে স্বাগত ও কমিউনিটিকে সেবা প্রদানের জন্য এ ক্ষদ্র আয়োজন।

দুপুর ১২ টা থেকে বিকাল পাচটা পর্যন্ত কয়েক শত প্রবাসী বোম্বে বাজারের বারবাকিউ পার্টিতে অংশহন করেন । রোববার ছুটির দিন থাকায় প্রবাসীদের ভিড় ছিল চোখে পড়ার মত।

শহিদুল আহমদ জানান, বোম্বে বাজারের ২৫ বছর পূর্তি উপলক্ষে দুদিন ব্যাপী অনুষ্ঠান হবে আগামী বছর।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.