Sylhet Today 24 PRINT

অস্ট্রেলিয়ায় বাংলাদেশি নারী ও তার সাবেক সঙ্গীর লাশ উদ্ধার

সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক |  ০৫ সেপ্টেম্বর, ২০১৬

অস্ট্রেলিয়ার সিডনিতে তাসমিমন বাহার (৩৫) নামে এক বাংলাদেশি নারী ও তার সাবেক সঙ্গীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সিডনি মর্নিং হেরাল্ড এর এক প্রতিবেদনে এ খবর জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, ছয় বছর একসঙ্গে থাকার পর কিছুদিন আগে তাসমিন বাহারের  সঙ্গে তার সঙ্গী ডেভ পিল্লাইয়ের (৪০) বিচ্ছেদ ঘটে। এরপর তিন বছরের ছোট মেয়েকে নিয়ে অন‌্য বাসায় থাকতেন তাসমিন।

রোববার (৪ সেপ্টেম্বর) বাবা দিবসে মেয়েকে তার বাবার সঙ্গে সময় কাটানোর সুযোগ দিতে সিডনির স্মিথফেল্ডের ওই বাড়িতে এসেছিলেন তাসমিন। ওইদিন দুপুরে পিল্লাইয়ের এক আত্মীয় ওই বাড়িতে গিয়ে বাথরুমে দুজনের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। তবে তাদের মেয়েকে ওই বাড়ির একটি কক্ষে একটি ঘুমন্ত অবস্থায় পাওয়া যায়। সে অক্ষত রয়েছে।

তাসমিন বাহারের বোন শারজিন বাহার জানান, দুইদিন আগে তার (তাসমিম) সঙ্গে কথা বলেছেন। তখন বেশ ভালোই ছিল।

তিনি জানান, ডেভ এর আগে তার বোন ও মেয়েকে হুমকি দিয়েছিল। এবং সেজন্য সে পুলিশের কাছে অভিযোগও দিয়েছিলেন তাসমিন।

তাসমিনের খালাতো বোন সিফাত শারমিন রূপন্তি জানান, ডেভ পিল্লাই যে হুমকি দিচ্ছিলেন, সে কথা তাকেও বলেছিলেন তাসমিন। এমনকি একবার ছুরি নিয়ে তাকে হত্যার জন্য উদ্যত হয়েছিল ডেভ।

তবে তাসমিনের বাংলাদেশের ঠিকানা প্রকাশ করেনি সিডনি মর্নিং হেরাল্ড। পুলিশ বলছে, এ ঘটনা হত্যার পর আত্মহত্যা হতে পারে। এ ঘটনায় তারা অন্য কাউকে সন্দেহ করছেন না। তবে ঘটনাটি কিভাবে ঘটেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.