Sylhet Today 24 PRINT

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্মারক সম্মাননা দিয়েছে ‘বিবিসিসি’

মন্ট্রিয়ল সংবাদদাতা |  ২০ সেপ্টেম্বর, ২০১৬

বাংলাদেশের প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে স্মারক সম্মাননা দিয়েছে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডা (বিবিসিসি)।

গত ১৭ সেপ্টেম্বর কানাডার মন্ট্রিয়লে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে একটি ক্রিস্টাল ক্রেস্ট তুলে দেন চেম্বার প্রেসিডেন্ট, প্রিমিয়াম সুইটস-এর সিইও এইচ এম ইকবাল, ডিরেক্টও এ্যাডমিন ও কানাডা ন্যাশনাল কনস্ট্রাকশনের সিইও মোহাম্মদ হাসান, ডিরেক্টর ও ম্যাগপাই গ্রুপের সিইও মজুমদার আরিফুর রহমান, ডিরেক্টর ও ম্যাক ইন্ডাস্ট্রির সিইও জয়নাল আবেদীন সেলিম, ডিরেক্টর ও এনআর বিটিভির সিইও শহিদুল ইসলাম মিন্টু, ডিরেক্টর ও ক্যাফে রয়েলের সিইও মাসুদ সিদ্দিকী এবং ডিরেক্টর ও রিয়েল এস্টেট ব্যবসায়ী তপন সাইয়েদ।

প্রধানমন্ত্রী চেম্বারের কার্যক্রমের প্রশংসা করেন। পাশাপাশি বিশ্ববাজারে বাংলাদেশি পণ্যেও প্রচার ও প্রসারে আরো কাজ করার জন্য অনুরোধ করেন।

প্রবাসী ব্যবসায়িদের আরো বেশি করে বাংলাদেশে বিনিয়োগের আহবান জানান তিনি।

চেম্বার নেতৃবৃন্দ আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের ব্রান্ডিং এবং ভাবমূর্তি আরো উজ্জ্বল করার প্রতিশ্রুতি দেন। বাংলাদেশের অর্থনীতিতে আরো বেশি অবদান রাখার আগ্রহ দেখান।

এদিকে গত ১৬ সেপ্টেম্বর রাতে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডার একই প্রতিনিধি দল অমনি ইন্টারন্যাশনাল হোটেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং কুশল বিনিময় করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.