Sylhet Today 24 PRINT

বার্সেলোনায় ৮ অক্টোবর আয়েবার ১০ম ইসি মিটিং

মাঈনুল ইসলাম নাসিম |  ০৫ অক্টোবর, ২০১৬

বাংলাদেশ গ্লোবাল সামিটের আয়োজক সংগঠন অল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন (আয়েবা)’র এক্সিকিউটিভ কমিটির ১০ম সভা ৮ অক্টোবর শনিবার স্পেনের পর্যটন নগরী বার্সেলোনায় অনুষ্ঠিত হবে।

সভার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজধানী মাদ্রিদের বাংলাদেশ দূতাবাসে দায়িত্বরত রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার। দূতাবাসের হেড অব চেন্সরি ও কাউন্সিলর হারুন আল রশিদ সহ বার্সেলোনাস্থ বাংলাদেশ কমিউনিটির শীর্ষ নেতৃবৃন্দ ওপেনিং সেশানে যোগ দেবেন।

১০ম ইসি মিটিং উপলক্ষে ইউরোপের বিভিন্ন দেশের আয়েবা নেতৃবৃন্দ সপ্তাহান্তে বার্সেলোনায় সমবেত হতে শুরু করবেন। শনিবারের সভা সুষ্ঠুভাবে আয়োজন করতে স্থানীয়ভাবে সব ধরনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন বার্সেলোনার কমিউনিটি ব্যক্তিত্ব এবং আয়েবা’র অন্যতম ভাইস প্রেসিডেন্ট সুলতান হোসাইন।

ইউরোপ ভিত্তিক সংগঠন আয়েবা’র কার্যক্রম বিশ্বব্যাপী সম্প্রসারণের প্রেক্ষিতে এবং তারই ধারাবাহিকতায় আসছে ১৯-২০ নভেম্বর মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে অনুষ্ঠিতব্য ‘প্রবাসী বিশ্বসম্মেলন’ ১ম বাংলাদেশ গ্লোবাল সামিটের সার্বিক প্রস্তুতি সহ সংগঠনের অন্যান্য কর্মসূচীর অগ্রগতি পর্যালোচনা করা হবে বার্সেলোনা বৈঠকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.