Sylhet Today 24 PRINT

মন্ট্রিয়লে লোকোজো’র ঈদ ও শারদ পুনর্মিলনী

সদেরা সুজন, সিবিএনএ, কানাডা থেকে |  ১৭ অক্টোবর, ২০১৬

মন্ট্রিয়লে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘লোকোজো’ পরিবেশিত ঈদ ও শারদীয় পুনর্মিলনী সাংস্কৃতিক সন্ধ্যা। মন্ট্রিয়লে সম্ভবত এই প্রথম বিশাল আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে অসাম্প্রদায়িক চেতনার স্মারক ঈদ ও শারদীয় পূনর্মিলনী সাংস্কৃতিক সন্ধ্যা।

আগামী ২২ অক্টোবর, শনিবার সন্ধ্যা সাড়ে ছ’টায় মন্ট্রিয়লের সেন্ট হেনরি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে প্রত্যাশিত সঙ্গীত মুখর সন্ধ্যা।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনের জন্য ভারতের খ্যাতিমান আইডলরা আসছেন, থাকছে নন্দিত নৃত্য শিল্পীদের রকমারি আয়োজন। অনুষ্ঠানের আয়োজক বিশিষ্ট ব্যবসায়ী অনুপ চৌধুরী মিঠু জানান সব আয়োজন সম্পন্ন। এখন শুধুই কাউন্ট ডাউন চলছে। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবে ভারতের বাংলা বক্স শিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়, ভারতের জি বাংলার টিভি রিয়েলিটি শো সারেগামাপা’র একাধিক কণ্ঠশিল্পী দিপায়ন ব্যানার্জি ও সুস্মিতা চক্রবর্তী ও স্টার টিভি ভারত কি শান তথাগত সেনগুপ্ত।

ভারতীয় খ্যাতিনামা শিল্পীর পাশাপাশি থাকছে মন্ট্রিয়লের সুনামধন্য নন্দিত নৃত্য শিল্পীদের তত্ত্বাবধানে রঙ্গিলা গ্রুপ ও পূর্ণা তালমিলা।

অনুষ্ঠানটি পরিচালনা করবেন মন্ট্রিয়লের অনুষ্ঠান উপস্থাপনায় সুপরিচিত মুখ শর্মিলা ধর ও শক্তিব্রত হালদার। আশা করা যাচ্ছে মন্ট্রিয়লের এই সঙ্গীত সন্ধ্যা প্রবাসীদের মিলন মেলায় পরিণত হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.