Sylhet Today 24 PRINT

চলছে লন্ডন বাংলা প্রেসক্লাবের নির্বাচন

সিলেটটুডে ডেস্ক |  ৩০ জানুয়ারী, ২০১৭

ব্যাপক প্রচার প্রচারণা শেষে চলছে রোববার লন্ডন বাংলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন। স্থানীয় সময় দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত এ ভোটগ্রহণ চলবে।

এই নির্বাচনে ১৫টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২৯জন প্রার্থী।

নির্বাচনে আনুষ্ঠানিক কোন প্যানেল না থাকলেও দুই ভাগে বিভক্ত হয়ে প্রার্থীরা নির্বাচন করছেন ।

এবারের নির্বাচনে প্রেসিডেন্ট প্রার্থী হয়েছেন সৈয়দ নাহাস পাশা ও মো: ইমদাদুল হক চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ব্যারিস্টার তারেক চৌধুরী ও মাহবুব রহমান, জেনারেল সেক্রেটারী পদে প্রার্থী হয়েছেন মোহাম্মদ জুবায়ের ও মিল্টন রহমান, এসিসটেন্ট সেক্রেটারী পদে প্রার্থী হয়েছেন মোহাম্মদ ছোবহান ও মতিউর রহমান চৌধুরী, ট্রেজারার পদে প্রার্থী হয়েছেন আ স ম মাসুম ও তাইছির মাহমুদ , কমিউনিকেশন সেক্রেটারী পদে প্রার্থী হয়েছেন আব্দুল কাইয়ুম ও এম এ কাইয়ুম, ট্রেনিং এন্ড রিসার্স সেক্রেটারী পদে প্রার্থী হয়েছেন আহাদ চৌধুরী বাবু ও ইব্রাহিম খলিল, ইনফরমেশন এন্ড ট্রেনিং সেক্রেটারী পদে প্রার্থী হয়েছেন সালেহ আহমদ ও সৈয়দ নাছির আহমেদ, ইভেন্ট এন্ড ফ্যাসিলিটি সেক্রেটারী পদে প্রার্থী হয়েছেন আজহার ভুইয়া, তৌহিদ আহমদ।

৬টি মেম্বার পদে প্রার্থী হয়েছেন ১১ জন। তারা হচ্ছেন- জাকির হোসেন কয়েছ, রহমত আলী, সুজা মাহমুদ, পলি রহমান, মোহাম্মদ মারুফ আহমদ, আমিরুল চৌধুরী, পাপিয়া সুলতানা (রুপি আমিন), নাহিদা রহমান, হাবিবুর রহমান, তৌফিক আলী মিনার, ইমরান আহমদ ।

লন্ডন বাংলা প্রেস ক্লাবে এবার সর্বোচ্চ সংখ্যক সংবাদকর্মীর বহর নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নতুন ও পুরাতন মিলিয়ে ৩২২জনকে ক্লাবের সদস্য এবার হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.