Sylhet Today 24 PRINT

সুরঞ্জিত সেনগুপ্তের মৃত্যুতে সুইডেন আওয়ামী লীগের শোকসভা

সিলেটটুডে ডেস্ক |  ১৩ ফেব্রুয়ারী, ২০১৭

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সংবিধান বিশেষজ্ঞ, বর্ষীয়ান নেতা ও সাংসদ বাবু সুরঞ্জিত সেনগুপ্ত এর মৃত্যুতে সুইডেন আওয়ামী লীগ এর উদ্যোগে এক শোক সভা অনুষ্টিত হয়।

সভায় শুরুতে বাবু সুরঞ্জিত সেনগুপ্ত এর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এর পর সুইডেন আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল হক খান রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডঃ ফরহাদ আলী খান এর সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন সুইডেন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মহিউদ্দিন আহমদ লিটন, সহ সভাপতি আতাউর রহমান,সহ সভাপতি রিয়াজ আহমেদ,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মাছুম বারী,যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক শিকদার শহিদুজ্জামান খোকা, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ ইউসুফ আলী রতন, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আফছার আহমেদ, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক শ্যামল দত্ত, সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিস হাসান তপন,আওয়ামী লীগ নেতা দুর্জয় ইসলাম।

শোকসভায় বক্তারা সুরঞ্জিত সেনগুপ্ত এর সুদীর্ঘ রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করেন ও বাংলাদেশের মুক্তিযুদ্ধ থেকে শুরু করে প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে তার অবদানের কথা গভীর শ্রদ্ধা ভরে স্মরণ করে বলেন তার মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে যে শূন্যতা তৈরি হয়েছে তা পূরণ করা এই মুহূর্তে অত্যন্ত দুরূহ ও কঠিন কাজ।

ক্ষণজন্মা এই রাজনীতিবিদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার শোকাহত পরিবারের প্রতি সুইডেন আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

শোক সভায় আরও উপস্থিত ছিলেন আং সালাম চৌধুরী, নুর সালাম, জাহাঙ্গীর আহমেদ,রফিকুল ইসলাম নয়ন,খালেদ মোহাম্মদ আলী,নাসিম আহমেদ,তারেক মোস্তফা কামাল,প্রিন্স বাকের সিরাজ ব্যাপারী, মোঃ ইকবাল হোসেন রাসেল, মান্না দেব প্রমুখ।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.