Sylhet Today 24 PRINT

লন্ডনে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন সরওয়ার

লন্ডন প্রতিনিধি |  ১৬ মে, ২০১৭

লন্ডনে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন বাংলা টিভির বার্তা সম্পাদক সরওয়ার হোসেন। পূর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের পক্ষ থেকে তাকে এ সম্মাননা দেওয়া হয়।

সোমবার (১৫ মে) কাউন্সিলের হলরুমে এ উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। কাউন্সিলের স্পীকার কাউন্সিলর খালেস উদ্দিন আহমেদ তাঁর হাতে সম্মাননা সনদ এবং ক্রেস্ট তুলে দেন।

এ সময় স্পীকার কাউন্সিলর খালেস উদ্দিন আহমেদ বলেন, বিলাতে বাঙ্গালী কমিউনিটির বিভিন্ন সমস্যা দূরীকরণে সাংবাদিকদের অবদান অনস্বীকার্য। এক্ষেত্রে বাংলা টিভির বার্তা সম্পাদক সরওয়ার হোসেন অগ্রণী ভূমিকা পালন করছেন। তিনি দীর্ঘদিন যাবত বিলাতের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল বাংলা টিভিতে সংবাদ বিভাগে কাজ করছেন এবং কমিউনিটির বিভিন্ন ইস্যুতে সোচ্চার ভূমিকা পালন করছেন।

উল্লেখ্য, সরওয়ার হোসেন ২০০৩ সালে বাংলাদেশের চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সুপ্রভাত পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এছাড়া জাতীয় দৈনিক সমকাল পত্রিকায়ও কাজ করেছেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রাজনীতি বিজ্ঞান বিভাগ থেকে অনার্স এবং মাস্টার্স সম্পন্ন করার পর উচ্চশিক্ষার জন্য ব্রিটেনে আসেন তিনি। এরপর বিলাতের বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ায় কাজ করেন তিনি। সরওয়ার হোসেন বর্তমানে বাংলা টিভির বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.