Sylhet Today 24 PRINT

ফ্রান্সে ‘প্রবাসীদের জুতা পালিশ’ শর্টফিল্মের প্রদর্শনী

এনায়েত হোসেন সোহেল, প্যারিস |  ১৭ অক্টোবর, ২০১৭

নিজের সব চাহিদা বিসর্জন দিয়ে পরিবারের কিংবা সমাজের মানুষের মুখে হাসি ফোটাতে প্রবাসীদের আত্মত্যাগের চিত্র নিয়ে ফ্রান্সে নির্মিত শর্ট ফিল্ম ‘প্রবাসীদের জুতা পালিশ’ এর আনুষ্ঠানিক প্রদর্শনী করা হয়েছে।

১৫ অক্টবর রবিবার বিকেলে প্যারিসের ফ্রান্স আভেক রাব্বানী স্কুলে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতে শর্ট ফিল্মের প্রদর্শনী করা হয়।

পরিবার-পরিজনকে স্বাবলম্বী করতে নিজের সকল আকাঙ্খা ত্যাগ করে প্রবাসীরা বিদেশ বিভূঁইয়ে পড়ে থাকে, আর এই প্রবাসীদের নিয়ে যারা তাচ্ছিল্য করে, তাদের দৃষ্টিভঙ্গী পরিবর্তনের বার্তা নিয়ে নির্মিত মূলত এই শর্ট ফিল্ম।

 ‘ফ্রঁসে আভেক রাব্বানী খানের প্রযোজনায় ও আহমেদ সুমনের পরিচালনায় এ শর্ট ফিল্ম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করার পর সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন শর্ট ফিল্মের প্রযোযক খান রাব্বানি, পরিচালক আহমেদ সুমন, শিল্পী অরণ্য আমীর, জয় শিকদার,আমান, রাব্বী, অজয় সুমা দাশ , শীপার  আব্বাশী , জাহিদ, মিলন, সোহেল , সজীব প্রমুখ।

রবিশঙ্কর মৈত্রীর কন্ঠে ও অরণ্য আমিরের গান নিয়ে ফ্রান্সের বিভিন্ন লোকেশনে এই শর্ট ফিল্মের চিত্র ধারণ করা হয়েছে। গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম  এটি নিয়ে প্রচারণা চালিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। তাই রিলিজের পর পরই এটি নিয়ে ফ্রান্সে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.