Sylhet Today 24 PRINT

প্রবাসী সাংবাদিক ও ব্লগার জুয়েল রাজকে হত্যার হুমকি

লন্ডন প্রতিনিধি |  ১৯ জুন, ২০১৫

যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ও ব্লগার জুয়েল রাজকে ফেইসবুকে দুইটি অপরিচিত আইডি থেকে  হত্যার  হুমকি দেয়া হয়েছে। ১৭ তারিখ বাংলাদেশে আসার কথা ছিল তাঁর। ফেইসবুকে টিকেট এর ছবি আপলোড দিয়ে দেশে আসার সংবাদ শেয়ার করে ছিলেন তিনি। পরিচিত পরিজনরা অনেকেই দেশে না আসার জন্য মন্তব্য করেছিলেন, কেউ কেউ স্বাগতম জানিয়েছেন।

সুমি আক্তার উর্মি ও আশরাফুল নামের দুইটি আইডি থেকে তাঁকে হত্যার হুমকি দেয়াতে দেশে আসা পিছিয়ে দিয়েছেন তিনি। নাস্তিক  ব্লগার হিসাবে  উল্লেখ করে তাঁকে এই  হত্যার হুমকি দেয়া হয়েছে।

উল্লেখ্য আমার ব্লগে নিয়মিত ব্লগিং এর  পাশাপাশি  জুয়েল রাজ দৈনিক মানব কণ্ঠ ও সিলেট থেকে প্রকাশিত দৈনিক যুগভেরীর যুক্তরাজ্য প্রতিনিধি হিসাবে কাজ করছেন পাশাপাশি লন্ডন থেকে প্রকাশিত পাক্ষিক ব্রিকলেন পত্রিকার বার্তা সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন তিনি। ব্রিটেনে টেলিভিশন মিডিয়ায় ও কাজ করছেন তিনি।  হুমকির বিষয়ে জানতে চাইলে জুয়েল জানান, গণজাগরণ মঞ্চ শুরু হবার পর বিভিন্ন সময় ইনবক্সে বা কমেন্টেসে নানা রকম গালিগালাজ হুমকি ধামকি দিলেও তা পাত্তা দেই নাই, কিন্তু এখন  বাংলাদেশের যে পরিস্থিতি  কোনটা আসল আর কোনটা নকল হুমকি বুঝা কঠিন। তাই বন্ধু বান্ধব শুভাকাঙ্ক্ষী, পরিবারে পরিজনের নিষেধ ও সব কিছুর পরে  নিজের জীবনের নিরাপত্তার জন্যই আপাতত দেশে আসা বাতিল করেছি।  

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.