Sylhet Today 24 PRINT

রাশিয়া আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

সিলেটটুডে ডেস্ক |  ১৬ আগস্ট, ২০১৮

যথাযথ শ্রদ্ধা আর ভাবগাম্ভীর্যের সঙ্গে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৮ পালন করেছে রাশিয়া আওয়ামী লীগ। দিবসটি উপলক্ষে বুধবার বিকেলে আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।
 
রাশিয়া আওয়ামী লীগের সভাপতি ডা. মোতালিব পাটোয়ারী বাহারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক বারেক কায়সারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. মনোয়ার হোসেন, সহ-সভাপতি ড. শেখ হাবিবুর রহমান, প্রবীর কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক মঞ্জুর সেলিম, সাংস্কৃতিক সম্পাদক অমিত কুমার ভৌমিক, গণমৈত্রী বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ ছাত্র সংগঠনের সাবেক সভাপতি সাইফুল আলম প্রমুখ।
 
আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলেন বাঙ্গালী জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা, স্বাধীনতার রূপকার ও অবিসংবাদিত অকুতোভয় নেতা। সবাইকে নিজের কাজের মধ্য দিয়ে আগামীর সুন্দর বাংলাদেশ, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে। আজ বঙ্গবন্ধুর স্বপ্ন ও নির্দেশনা আমাদের পথ চলার অনুপ্রেরণা হিসাবে কাজ করছে। জাতির জনকের দেখানো পথ ধরেই যোগ্য নেতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অর্থনৈতিক মুক্তির পথে এগিয়ে চলেছেন।

বক্তারা বলেন, আমাদের শোককে শক্তিতে পরিণত করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক না কেন, আওয়ামী লীগের উন্নয়নকে দাবিয়ে রাখতে পারবে না। কারণ প্রত্যেকটি মানুষের ভেতর বঙ্গবন্ধু ও স্বাধীনতার চেতনা রয়েছে। এই চেতনায় দেশ এগিয়ে চলছে।

এছাড়া বক্তারা সামাজিক যোগাযোগ মাধ্যমের গুজবে কান না দেয়ার আহবান জানান। একই সঙ্গে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এবং গুজব রুখে দেয়ার অঙ্গীকার করেন।

আলোচনার শুরুতেই বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.