Sylhet Today 24 PRINT

মৌলভীবাজার-১ আসনে সাজুকে ধানের শীষ প্রতীক দেয়ার আহ্বান প্রবাসীদের

জয়নাল আবেদীন আজাদ, কাতার থেকে |  ১৮ নভেম্বর, ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনে তরুণ প্রার্থী দেওয়া হলে এতে একদিকে যেমন তারুণ্যের জোয়ার তৈরি হবে, তেমনিভাবে তরুণরা সবাই মিলে এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ পাবে। আর তাই মৌলভীবাজার-১ আসনে ধানের শীষ প্রতীকে প্রার্থী হিসেবে শরিফুল হক সাজুর বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বড়লেখা জুড়ী এলাকার প্রবাসীরা।

মৌলভীবাজার-১ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনয়ন প্রত্যাশী কাতার প্রবাসী তরুণ রাজনৈতিক ও ব্যবসায়ী নেতা এবং ধানসিঁড়ি কাতার বিএনপির সদস্য সচিব শরিফুল হক সাজুর সমর্থনে আয়োজিত এক সভায় এই মন্তব্য করেন বড়লেখা ও জুড়ী এলাকার প্রবাসীরা। গতকাল রাতে কাতারের রাজধানী দোহায় এক রেস্তোরাঁয় বড়লেখা জুড়ী এলাকার প্রবাসীরা এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে কাতারে বসবাসরত বড়লেখা ও জুড়ী এলাকার বিভিন্ন শ্রেণি, পেশা ও বয়সের প্রবাসীরা উপস্থিত ছিলেন। বক্তৃতায় তারা বলেন, শরিফুল হক সাজু কাতারে থাকলেও তার মন পড়ে থাকে দেশে। কাতারে ব্যবসার পাশাপাশি শরিফুল হক সাজু বিএনপির রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে চলেছেন। এই রাজনীতি করতে গিয়ে তিনি একাধিক মামলার শিকার হয়েছেন। তবুও তিনি হার মানেননি। প্রবাসে তিনি যেমন বিএনপি কর্মীদের পাশে থাকেন, তেমনি বড়লেখা ও জুড়ীতে নির্যাতিত ও অসহায় বিএনপি কর্মীদের জন্য তার মানবিকতা প্রশংসনীয়।

বক্তৃতাকালে বড়লেখা ও জুড়ী এলাকার প্রবীণ বিশিষ্টজনরা শরিফুল হক সাজুকে মনোনয়ন দিতে বিএনপির নীতি নির্ধারকদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলানা আরব উদ্দিন, আলাউদ্দিন আহমদ, আব্দুল জব্বার, ছাদউদ্দিন, আব্দুস শহিদ, মানিক মিয়া, আব্দুল নুর, সাহাব উদ্দিন, আবুল আনাস, আব্দুল মান্নান, বদরুল ইসলাম, আব্বাস উদ্দিন, ফয়ছল আহমদ, গিয়াস উদ্দিন, আব্দুল রাজ্জাক সেলিম, জামাল আহমদ, বেলাল আহমদ, সবু মিয়া, রজব উদ্দিন, তইদুল ইসলাম, বজলুল হক চান্দন, হাবিবুর রহমান, ফয়েজ আহমদ।

উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শরিফুল হক সাজু বলেন, এলাকাবাসীর আস্থা ও ভালোবাসাই আমার মূল শক্তি। আপনাদের দুআয় যদি মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারি, তবে বড়লেখা ও জুড়ীর সর্বস্তরের মানুষের ভাগ্য উন্নয়নে নিজের সবকিছু উৎসর্গ করবো।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন জমির উদ্দিন ও খালেদ আহমদ। শুরুতে স্বাগত বক্তৃতা করেন সিরাজুল ইসলাম সেবুল। কোরআন তেলাওয়াত করেন গিয়াস উদ্দিন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.