Sylhet Today 24 PRINT

শ্বশুর-শাশুড়িকে নির্যাতন, যুক্তরাষ্ট্রে বাংলাদেশি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক |  ০২ ফেব্রুয়ারী, ২০১৯

বৃদ্ধ শ্বশুর ও শাশুড়িকে নির্যাতনের ঘটনায় যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় উম্মে ফেরদৌসি নামে ৩৮ বছর বয়সী এক বাংলাদেশি গৃহবধূকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। এমন খবর জানিয়েছে অরল্যান্ডো ভিত্তিক সংবাদমাধ্যম ফক্স ৩৫।

খবরে বলা হয়েছে, বৃদ্ধ শ্বশুর-শাশুড়িকে খাবার দিতেন না ওই গৃহবধু। এমনকি খাবার ও পানির জন্য তার কাছে ভিক্ষা চাইতে তাদেরকে বাধ্য করতেন। ছুরি দিয়েও তাদেরকে আঘাত করেছেন ফেরদৌসি।

পুলিশ জানায়, শ্বশুর ও শাশুড়িকে অভুক্ত রাখতেন ফেরদৌসি। প্রায়ই তিনি তাদের খাবার ও পানি দেননি। এর ফলে তারা পুষ্টিহীনতায় ভুগছেন। তাদের চিকিৎসা প্রয়োজন।

ফেরদৌসির বিরুদ্ধে অভিযোগ, তিনি তার শাশুড়িকে খাবার ও পানি ভিক্ষা চাইতে বাধ্য করতেন। পরে তাকে ওসব দিতেন না। বলতেন, ‘বাংলাদেশে থাকলে তো এভাবেই থাকতে হতো’।

শাশুড়ি পুলিশকে জানিয়েছেন, খাবার ধরতে গেলে ফেরদৌসি তার ছুরি দিয়ে ডান হাতে আঘাত করেন। পুলিশ নিশ্চিত করেছে, সত্যিই তার ডান বাহুতে কাটার চিহ্ন রয়েছে। ফেরদৌসির স্বামীও দেখেছেন, জোর করে মায়ের হাতে খামচি দিতে দেখেছেন। এতে তার ডান হাতে আঁচড় পড়েছে।

ফেরদৌসির বিরুদ্ধে বয়োজ্যেষ্ঠ ব্যক্তিকে নিপীড়ন এবং ৬৫ বছরোর্ধ্ব ব্যক্তিকে ছুরি দিয়ে হামলার অভিযোগ আনা হয়েছে। তাকে ব্রেভার্ড কাউন্টি কারাগারে পাঠানো হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.