Sylhet Today 24 PRINT

আমিরাতে প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী ইমরান আহমেদকে সংবর্ধনা

লুৎফুর রহমান, আরব আমিরাত |  ১২ ফেব্রুয়ারী, ২০১৯

প্রবাসীরাই দেশের সোনার ছেলে তাই বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি বন্ধ করার পাশাপাশি উন্নত সেবা প্রদানে বর্তমান সরকারকে এগিয়ে আসতে হবে। বর্তমান সরকার প্রবাসীবান্ধব সরকার তাই প্রবাসীদের লাশ দ্রুত বাংলাদেশে প্রেরণ করার পাশাপাশি বাংলাদেশের রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বড়ো ফ্লাইট দ্রুত আমিরাতে পাঠাতে হবে। সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশ কমিউনিটি দুবাই ও উত্তর আমিরাত কর্তৃক আয়োজিত নাগরিক সংবর্ধনায় এসব বলেন বক্তারা।

রোববার আরব আমিরাতের শারহাজের একটি পাঁচ তারকা হোটেলে এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। নাগরিক সংবর্ধনা আয়োজক কমিটির আহবায়ক প্রকৌশলী আবু জাফরের সভাপতিত্বে ও সদস্য সচিব হাজী শফিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইমরান আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান, বাংলাদেশ কনসুলেট দুবাই ও উত্তর আমিরাতের কনস্যাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান,এপিএস আহাম্মেদ মনিরুস ছালেহিন, কমিউনিটি নেতা অধ্যাপক আব্দুস সবুর, আব্দুল আলীম, প্রকৌশলী মনোয়ার হোসেন, প্রকৌশলী জিল্লু রহমান, রাস আল খাইমাহ স্কুলের সভাপতি পেয়ার মোহাম্মদ, সেলিম চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নুরুন নবী রোশন। বক্তব্য দেন এস এম মইনুল হোসেন মহিন, এম এ হান্নান হিরু, প্রকৌশলী মোরশেদ চৌধুরী, প্রকৌশলী মহিউদ্দিন ইকবাল, আবুল কাশেম, মোতালেব খান, আজিম মাষ্টার,শাহজাহান মিয়াজী, এরশাদুল আলম হিরু, ইয়াসিন চৌধুরী, জাহাঙ্গীর আলম, মইনুল ইসলাম, কাছাউদ্দিন কাছা, শোয়েব আহমদ সহ আরও অনেকে।

অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটি ছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় প্রতিমন্ত্রীকে।

সংবর্ধনার জবাবে প্রতিমন্ত্রী বলেন, আমি দেশে ফেরে আপনাদের এই ভালবাসার প্রতিদান দেব। আপনাদের সকল দাবি বাস্তবায়ন না হলেও গুরুত্বপূর্ণ দাবিগুলো খুব দ্রুত সমাধানের জন্য উদ্যোগ নেয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.