Sylhet Today 24 PRINT

দিরাইয়ে বিদ্যালয় স্থাপনের উদ্যোগ নিয়েছে চন্ডিপুর এসোসিয়েশন ইউকে

দিরাই প্রতিনিধি |  ০৩ সেপ্টেম্বর, ২০১৯

শিক্ষায় পিছিয়ে থাকা হাওরপাড়ের শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে, যুক্তরাজ্যস্থ চন্ডিপুর এসোসিয়েশন ইউকে’র অর্থায়নে দিরাইয়ে চন্ডিপুর মডেল উচ্চ বিদ্যালয় স্থাপন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় লন্ডনের কর্মাসিয়াল রোডস্থ আলাউদ্দিন রেস্টুরেন্টের কনফারেন্স হলে চন্ডিপুর এসোসিয়েশন ইউকে’র সভায় বিদ্যালয় স্থাপনের লক্ষ্যে উপস্থিত নেতৃবৃন্দ থেকে প্রায় ১৭ লক্ষ টাকা সংগ্রহ করা হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ টিপু চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দুলন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অর্থ সম্পাদক সাহিদুল ইসলাম নজরুল।

সভায় বক্তারা বলেন হাওরপাড়ের জনপদ দিরাইয়ের শিক্ষার উন্নয়নের অগ্রযাত্রায়, কারো সহায়তা বা সমর্থনের দিকে না তাকিয়ে নিজেদের মেধা, সম্পদ ও ব্যবস্থাপনার মাধ্যমে শিক্ষার মান উন্নয়নের চেষ্টা চালিয়ে যেতে হবে। সভায় সংগঠনের অর্থায়নে দিরাই পৌরসভার চন্ডিপুর আবাসিক এলাকায় চন্ডিপুর মডেল উচ্চ বিদ্যালয় স্থাপনের কার্যক্রম দ্রুত পরিচালনা করার সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় বক্তব্য দেন দিরাই পৌরসভার সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল, সিনিয়র সাংবাদিক শফিকুল ইসলাম, দিরাই চন্ডিপুর গ্রামের বাসিন্দা, যুক্তরাজ্য প্রবাসী হাবিবুর রহমান হবু, খালিদ মিয়া, মামুন সাদিক, শহীদ মিয়া, লিটন মিয়া, মাসুক সর্দার,তপু আহমেদ, শাহরিয়ার খোকন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.