Sylhet Today 24 PRINT

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নতুন কমিটি গঠন নিয়ে ওয়াশিংটনে মতবিনিময়

সিলেটটুডে ডেস্ক |  ১৯ সেপ্টেম্বর, ২০১৯

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সম্ভাব্য নতুন কমিটি নিয়ে ওয়াশিংটনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভার্জিনিয়ার টাইসন কর্ণারস্থ মেরিয়ট হোটেলে এ সভার আয়োজন করা হয়।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ড. খন্দকার মনসুরের আহ্বানে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি আলাউদ্দীন আহমেদ।

সভা সঞ্চালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি শিব্বীর আহমেদ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি সাদেক এম খান, সহসভাপতি জি আই রাসেল, আকতার হোসাইন, খালেদা আকতার, মেরিল্যান্ড আওয়ামী লীগ সভাপতি শেখ সেলিম, সহসভাপতি ড. বিশ্বজিৎ সাহা, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম মজুমদার তাপস, বৃহত্তর ওয়াশিংটন যুবলীগ সভাপতি দেওয়ান আরশাদ আলী বিজয়, বিশিষ্ট ব্যবসায়ী রজত খান প্রমুখ।

সভায় বক্তারা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃত্ব ওয়াশিংটনে ফিরিয়ে আনার উপর জোর দিয়ে বলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বর্তমান নেতৃত্বের ব্যর্থতার ফলে আওয়ামী লীগের সর্বস্তরে অস্থিরতা বিরাজ করছেন। দলের ভিতরে বিশৃঙ্খলা চরম পর্যায়ে পৌঁচেছে। এ অবস্থা আর বেশিদিন চলতে দেয়া যায় না।

বক্তারা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নতুন কমিটির জন্য জননেত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবি জানিয়ে বলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ একটি ব্যর্থ সংগঠনে পরিণত হয়েছে। এমতাবস্থা থেকে উত্তরণের জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নতুন নেতৃত্ব নতুন কমিটি এখনই প্রয়োজন এবং ড. খন্দকার মনসুর ও শিব্বীর আহমেদের নেতৃত্বে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগকে ঢেলে সাজিয়ে দলকে একবিংশ শতাব্দীর উপযোগী করে গড়ে তুলে জননেত্রীর হাতকে শক্তিশালী করে তুলতে হবে।

মতবিনিময় সভায় ড. খন্দকার মনসুর ও শিব্বীর আহমেদের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের জন্য একটি রোডম্যাপ প্রণয়নের উপর জোর দিয়ে উপস্থিত ওয়াশিংটনের নেতা কর্মীরা জননেত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের কাছে বার্তা পৌঁছানোর জন্য সর্বাত্মক ব্যবস্থা গ্রহণের প্রতি গুরুত্বারোপ করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.