Sylhet Today 24 PRINT

স্পেন আ.লীগের অনুরোধে সাংবাদিকদের সিদ্ধান্ত প্রত্যাহার

সাহাদুল সুহেদ, স্পেন |  ১৮ নভেম্বর, ২০১৯

সোমবার (১৮ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাওয়া আওয়ামী লীগ স্পেন শাখার ত্রিবার্ষিক সম্মেলনের সংবাদ সংগ্রহ ও পরিবেশন থেকে বিরত থাকার সিদ্ধান্ত প্রত্যাহার করেছে স্পেনে বাংলা গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের দু'টি সংগঠন।

আওয়ামী লীগ স্পেন শাখার আহ্বায়ক এস আর আই এস রবিনের অনুরোধে স্পেন বাংলা প্রেসক্লাব ও বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের নেতৃবৃন্দ সম্মেলনের সংবাদ সংগ্রহ ও পরিবেশনে সম্মত হোন।

স্পেন বাংলা প্রেসক্লাবের সভাপতি সাহাদুল সুহেদ, বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের সভাপতি একেএম জহিরুল ইসলাম, স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্য কবির আল মাহমুদ ও মো. ছালাহ উদ্দিন এর সাথে স্পেন আওয়ামী লীগের আহ্বায়ক এস আর আই এস রবিনের আলোচনা শেষে সংবাদকর্মীরা সংবাদ সংগ্রহ ও পরিবেশনে সম্মত হয়েছেন।

প্রসঙ্গত, দীর্ঘ ৬ বছর পর আজ অনুষ্ঠিত হচ্ছে স্পেন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন। রাজধানী শহর মাদ্রিদের হোটেল রাফায়েল এর বলরুমে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম. নজরুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফ্রান্স প্রবাসী মজিবুর রহমান।

সম্মেলনকে ঘিরে আওয়ামী লীগ নেতা-কর্মীদের পাশাপাশি স্থানীয় প্রবাসীদের মাঝেও কৌতূহল বিরাজ করছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.