Sylhet Today 24 PRINT

বাংলা স্কুলের প্রিন্সিপাল হিসেবে নিয়োগ পেলেন শামীম চৌধুরী

সিলেটটুডে ডেস্ক |  ১৫ জানুয়ারী, ২০২০

বাংলাদেশ সেন্টার ফর কমিউনিটি ডেভেলপমেন্ট বিসিসিডিআই পরিচালিত বাংলা স্কুলের প্রিন্সিপাল হিসাবে নিয়োগ পেয়েছেন শামীম চৌধুরী।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন বিসিসিডিআই এর নবনির্বাচিত সভাপতি সঞ্জয় বড়ুয়া ও সাধারণ সম্পাদক পংকজ চৌধুরী।

এ নিয়ে দ্বিতীয়বারের মত বাংলা স্কুলের প্রিন্সিপালের দায়িত্ব পেলেন ওয়াশিংটন প্রবাসের এই জনপ্রিয় সংগঠক।

এছাড়াও ইতিপূর্বে শামীম চৌধুরী পরপর দুইবার বিসিসিডিআই বাংলা স্কুলের সভাপতির দায়িত্ব পালন করেন। প্রিন্সিপাল হিসাবে শামীম চৌধুরীর এই নিয়োগ ১০ জানুয়ারি থেকে কার্যকর হবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সমাজবিজ্ঞানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি অর্জনের পাশাপাশি নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারিংয়ের উপর শামীম চৌধুরী ডিগ্রি লাভ করেন। বাংলাদেশে থাকাকালীন সময়ে অনারারি শিক্ষক হিসাবে তিনি মুরাদপুর প্রাইমারি স্কুলে শিক্ষকতা করেন।

বাংলা স্কুলের প্রিন্সিপাল হিসাবে শামীম চৌধুরীর এই নিয়োগে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন লেখক সাংবাদিক শিব্বীর আহমেদ, ফ্রেন্ডস এন্ড ফ্যামেলি ডিএমভি সভাপতি আকতার হোসাইন, আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি জি আই রাসেল, আমেরিকান বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন সভাপতি সাদেক এম খান, সাধারণ সম্পাদক মনির পাটোয়ারী, ট্যাক্স স্পেশালিস্ট বদরুল আলম, মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সহ-সভাপতি আনোয়ার হোসাইন, মজিবুর রহমান খান মেরিল্যান্ডের বিশিষ্ট ব্যবসায়ী বুরহান আহমেদ, বাংলা স্কুলের গানের শিক্ষক নাসের চৌধুরী, আমরা বাঙালি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক দেওয়ান আলী বিজয়, বাকোডিসি সভাপতি মজনু মিয়া সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অশ্রুসহ আরও অনেকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.