Sylhet Today 24 PRINT

ভার্জিনিয়ায় গাড়ির ধাক্কায় বাংলাদেশি নারীর মৃত্যু

সিলেটটুডে ডেস্ক |  ০৫ মার্চ, ২০২০

ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টিতে গাড়ির ধাক্কায় বাংলাদেশি এক নারী মারা গেছেন বলে জানিয়েছেন ফেয়ারফ্যাক্স কাউন্টি কর্তৃপক্ষ।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে স্প্রিংফিল্ডের ৩৯ বছর বয়সী তাহমিনা আক্তার স্প্রিংফিল্ডের একটি ক্রসওয়াকের বাইরে ভিলা পার্ক রোডের কাছে ব্যাকলিক রোড পাড় হচ্ছিলেন।

তখন ব্যাকলিক রোডের দক্ষিণমুখী যাতায়াত করা ২০১৯ এর অডি এস৫ এর একটি গাড়ি তাকে ধাক্কা মারে বলে এক বিবৃতিতে ফেয়ারফ্যাক্স কাউন্টি পুলিশ জানিয়েছে।

সাথে সাথে তাহমিনা আক্তারকে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয় এবং সেখানে দুইদিন পর তার মৃত্যু হয়।

তাহমিনা আক্তারকে ধাক্কা মারা অডি গাড়ির চালক দুর্ঘটনার পর ঘটনাস্থলেই থাকেন এবং পুলিশ ও গোয়েন্দাদের সহায়তা করছেন বলেও ফেয়ারফ্যাক্স কাউন্টি কর্তৃপক্ষ জানিয়েছে।

স্পিড এবং অ্যালকোহল সংঘর্ষের কারণ ছিল না বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, এ বছর ফেয়ারফ্যাক্স কাউন্টিতে আটজন পথচারীর প্রাণহানির ঘটনা ঘটেছে। তবে কর্তৃপক্ষ এই দুর্ঘটনা সম্পর্কে যেকোনও তথ্যসহ যে কাউকে ৭০৩--২৮০-০৫৪৩ এ যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে।

প্রায় ১০ মাস পূর্বে তাহমিনা আক্তার বাংলাদেশ থেকে আসেন এবং সপরিবারে ভার্জিনিয়ায় স্বামী ও দুই কন্যা নিয়ে বসবাস শুরু করেন।

ঘটনার দিন তাহমিনা তার কর্মস্থল ম্যাকডোনাল্ড রেস্টুরেন্ট কাজ শেষে বাসায় ফিরবার পথে গাড়ির ধাক্কা খেয়ে আহত হয়ে দুইদিন পর ফেয়ারফ্যাক্স হাসপাতালে মারা যান।

৩ মার্চ মঙ্গলবার দুপুরে বাদ জোহর নামাজে জানাজা শেষে আমা কবরস্থানে তাকে দাফন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.