Sylhet Today 24 PRINT

লন্ডনে করোনাভাইরাসে মৌলভীবাজার আ.লীগের সাবেক কোষাধ্যক্ষের মৃত্যু

লন্ডন প্রতিনিধি |  ১৭ মার্চ, ২০২০

লন্ডনে ভ্রমণে এসে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান। তিনি মৌলভীবাজার সদর উপজেলার বাসিন্দা। এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে তৃতীয় বাংলাদেশি লন্ডনে মৃত্যুবরণ করেছেন।

জানা যায়, তিনি মাসকয়েক আগে তার নাতনীর বিয়েতে যোগ দিতে লন্ডনে এসেছিলেন।

যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত সমুদ্র ভ্রমণে (বর্নমাউথ সি) গিয়েছিলেন তিনি। ওই দিন পিকনিক থেকে ফেরার পরপরই তিনি ব্রেইনস্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন।

সোমবার (১৬ মার্চ) তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে লন্ডনের একটি হাসপাতালে মৃত্যু বরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর।

লন্ডনে তার এক পুত্র সন্তান বসবাস করছেন। আরেক ছেলে বাংলাদেশে বসবাস করছেন। তিনি মাহমুদ ট্রাভেলস নামে একটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী।

উল্লেখ্য, এই রিপোর্ট লিখা পর্যন্ত সোমবার বিকাল ৪টা পর্যন্ত ব্রিটেনে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪৩ জন এবং মৃত্যুবরণ করেছেন মোট ৫৫ জন। করোনা আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণকারী প্রথম ব্যক্তি ছিলেন ম্যানচেস্টারে বসবাসরত ৬০ বছর বয়সী আরেক বাংলাদেশি, যিনি ৫-৬ বছর আগে ইতালি থেকে এসে স্থায়ীভাবে বসবাস করছিলেন ব্রিটেনে। দ্বিতীয় ব্রিটিশ বাংলাদেশী আফরোজ মিয়া মৃত্যুবরণ করেছেন লন্ডনের বাঙালি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.