Sylhet Today 24 PRINT

বাংলা ব্লগ দিবসে বোয়ান'র দুইদিনের কর্মসূচি ঘোষণা

কর্মসূচির মধ্যে রয়েছে ব্লগার আড্ডা, আলোচনা সভা এবং শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন

নিউজ ডেস্ক |  ০১ ফেব্রুয়ারী, ২০১৫

সৃজনশীলতার চর্চা বয়ে আনুক শান্তি স্লোগানে বাংলা ব্লগ দিবস উদযাপন করতে যাচ্ছে ব্লগার এণ্ড অনলাইন একটিভিস্ট নেটওয়ার্ক (বোয়ান)। এ উপলক্ষে দুই দিনব্যাপি কর্মসূচি গ্রহণ করেছে ব্লগার ও অনলাইন একটিভিস্টদের সমন্বয়ে গড়ে ওঠা সংগঠনটি।

ব্লগ দিবস উপলক্ষে দুই দিনের কর্মসূচির মধ্যে রয়েছে: ১ ফেব্রুয়ারি বিকেল ৫টা থেকে শাহবাগে ব্লগার আড্ডা এবং ২ ফেব্রুয়ারি আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আলোচনায় ব্লগার ও অনলাইন একটিভিস্টদের পাশাপাশি অংশ নেবেন অধ্যাপক ড. মিজানুর রহমান, উপাচার্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, অধ্যাপক আনোয়ার হোসেন, সাবেক উপাচার্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী লে. ক. এস আই এম নুরুন্নবী খান,বীর বিক্রম, সাংবাদিক আবেদ খান এবং  মোহাম্মদ এ আরাফাত, সভাপতি, সুচিন্তা ফাউন্ডেশন।  
 
দ্বিতীয় দিনের কর্মসূচিতে এছাড়াও রয়েছে  সন্ধ্যা ৭টায় শহীদ দ্বীপ-রাজিব-জগতজ্যোতি-জাফর মুন্সী-অধ্যাপক মামুনসহ গণজাগরণকালীন এবং সাম্প্রতিক সময়ে কথিত রাজনৈতিক কর্মসূচির নামে সন্ত্রাস-সহিংসতায় নিহতদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন।

বোয়ান’র সভাপতি অনিমেষ রহমান বাংলা ব্লগ দিবসের তাৎপর্য এবং ব্লগারদের অতীত গৌরবোজ্জ্বল ইতিহাস স্মরণ করে পূর্বের মতো ঐক্যবদ্ধ থেকে সৃজনশীলতার মাধ্যমে শান্তি স্থাপনে এগিয়ে আসার পাশাপাশি ব্লগ দিবসের কর্মসূচিতে সবাইকে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন। 



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.