Sylhet Today 24 PRINT

একুশের আলোকে নাট্য প্রদর্শনী উদ্ধোধন আজ

নিজস্ব প্রতিবেদক |  ১৯ ফেব্রুয়ারী, ২০২১

“যাক কেটে যাক নিকষ কালো, মঞ্চে আবার জ্বালাও আলো” এই শ্লোগানে সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের আয়োজনে মহান একুশের আলোকে নাট্য প্রদর্শনীর উদ্ধোধন হচ্ছে আজ ১৯ ফেব্রুয়ারি শুক্রবার।

বিগত ৩৬ বছর যাবৎ নিয়মিত এই আয়োজনে প্রতি বছর উদ্ধোধনী দিন সংস্কৃতি বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য গুণিজন সম্মাননা প্রদান করা হয়। এ বছর সংস্কৃতি ও নাটকে বিশেষ অবদানের জন্য দুই জন গুণি ব্যক্তিকে নাট্য পরিষদ সম্মাননা প্রদান করা হবে। আজ সন্ধ্যা ৬ টায় রিকাবীবাজর কবি নজরুল অডিটোরিয়াম মঞ্চে উদ্ধোধনী পর্ব অনুষ্ঠিত হবে। উদ্ধোধনী অনুষ্ঠান শেষে নৃত্যশৈলী সিলেট “রুপান্তরের গান” গীতিনৃত্যনাট্য পরিবেশন করবে।

সিলেট সিটি কর্পোরেশনের সহযোগিতায় একুশের আলোকে নাট্য প্রদর্শনীর নাটক মঞ্চায়ন শুরু হবে ২০ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা ৭ টায়। প্রথম দিন লিটল থিয়েটার সিলেট মঞ্চায়ন করবে ‘ভাইবে রাধারমণ’। ২৭ মার্চ পর্যন্ত প্রতি শুক্র ও শনিবার কবি নজরুল অডিটোরিয়ামে নাটক মঞ্চায়িত হবে।

সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর সভাপতি মিশফাক আহমেদ চৌধুরী মিশু ও সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত এক বিবৃতিতে একুশের আলোকে নাট্য প্রদর্শনীতে সকল মহলের সহযোগিতা ও অংশগ্রহণ কামনা করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.