Sylhet Today 24 PRINT

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে নাট্যোৎসব, প্রথম দিনে মঞ্চস্থ হবে ‘ভাইবে রাধারমণ’

সিলেটটুডে ডেস্ক |  ১৮ মার্চ, ২০১৬

“আমরা চলি অবিরাম অগ্নি আখরে লিখি মোদেরই নাম” এই স্লোগানে সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর আয়োজনে একুশের চেতনায় নাট্যোৎসব-২০১৬ আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে। উৎসবটি আগামী ২৫ মার্চ শুক্রবার পর্যন্ত সিলেট রিকাবীবাজার কবি নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে। ৮দিন ব্যাপী এই নাট্যোৎসবে সম্মিলিত নাট্য পরিষদের অন্তর্ভূক্ত ৮টি দল প্রতিদিন সন্ধ্যা ৭টায় অডিটোরিয়াম মঞ্চে নাটক মঞ্চায়ন করবে।

আজ শুক্রবার বিকাল সাড়ে ৫টায় কবি নজরুল অডিটোরিয়াম মুক্ত মঞ্চে উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে ৮দিন ব্যাপী উৎসবের উদ্বোধন করবেন- সিলেটের প্রবীণ নাট্যজন সুনির্মল কুমার দেব মীন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- সাবেক রাষ্ট্রদূত ও জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি ড. এ.কে. আব্দুল মোমেন।

নাট্যোৎসবে সিলেটের ৮টি দলের মধ্যে অংশ নিচ্ছে লিটল থিয়েটার সিলেট, থিয়েটার সাস্ট শাবিপ্রবি, দিক থিয়েটার শাবিপ্রবি, নাট্যমঞ্চ সিলেট, কথাকলি সিলেট, নাট্যায়ন সিলেট, নবশিখা নাট্যদল সিলেট ও থিয়েটার সিলেট আজ

শুক্রবার উদ্বোধনী দিন লিটল থিয়েটার সিলেট মঞ্চায়ন করবে তানভীর নাহিদ খানরর রচনা ও নির্দেশনায় নাটক ‘ভাইবে রাধারমণ’। নাটক শুরুর পূর্বে অডিটোরিয়াম হল কাউন্টারে প্রবেশপত্র পাওয়া যাবে।

সম্মিলিত নাট্যপরিষদ সিলেটের সভাপতি অনুপ কুমার দেব ও সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্ত এক বিবৃতিতে সিলেটের সকল নাট্যমোদী দর্শককে উদ্বোধনী অনুষ্ঠান ও নাট্যোৎসবে প্রতিদিন নাটক দেখার অনুরোধ জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.