Sylhet Today 24 PRINT

রবীন্দ্রসঙ্গীত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ সিলেটের উদ্যোগে রবীন্দ্র সঙ্গীত প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার রিকাবীবাজারস্থ সিলেট কবি নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। দিনব্যাপী প্রতিযোগিতা শেষে সন্ধ্যায় অনুষ্ঠিত পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
 
পরিষদের সভাপতি এডভোকেট সুপ্রিয় চক্রবর্ত্তীর সভাপতিত্বে ও সম্পাদক প্রতীক এন্দ'র পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলার সিভিল সার্জন ডা. হিমাশু লাল রায়, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম, বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী কাঞ্চন মোস্তফা ও এটিএম জাহাঙ্গীর।

প্রতিযোগিতায় কিশোর বিভাগ ও সাধারণ বিভাগে ৩৯ জন প্রতিযোগী অংশ গ্রহণ করেন। এর মধ্যে কিশোর বিভাগে ১ম মানে ১০ জন ও সাধারণ বিভাগে ১ম মানে ৭জন বিজয়ী হন।
জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদের আগামী ১০ থেকে ১২ মার্চ ঢাকায় অনুষ্ঠিত জাতীয় পর্যায়ে সম্মেলন ও প্রতিযোগিতায় বিজয়ীরা অংশ নেবেন।

সবশেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ করেন অতিথিবৃন্দ। শুরুতে সম্মেলক সঙ্গীত পরিবেশন করেন জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ সিলেটের শিল্পীবৃন্দ।
মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.