Sylhet Today 24 PRINT

দ্বিতীয় দিনে সিকৃবিতে জমে উঠেছে সিলেট চলচ্চিত্র উৎসব

সিলেটটুডে ডেস্ক |  ১৫ মার্চ, ২০১৭

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের আয়োজনে সিলেটে চলছে তিন দিনব্যাপী সিলেট চলচ্চিত্র উৎসব। দ্বিতীয় দিনের চলচ্চিত্র উপভোগ করতে সিলেট ও ঢাকা থেকে আগত চলচ্চিত্রপ্রেমী ও নির্মাতাদের পদচারণায় মুখরিত হয়েছে উৎসব প্রাঙ্গণ।

মঙ্গলবার (১৫ মার্চ) সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অডিটোরিয়াম প্রাঙ্গণে প্রথম দিনে উদ্বোধনী অনুষ্ঠান ও উদ্বোধনী চলচ্চিত্র ‘অনিল বাগচীর একদিন প্রদর্শনী শেষে আজ বুধবার সকাল ১০টা থেকে রাত পর্যন্ত ২৯টি স্বল্পদৈর্ঘ্য ও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে।

সকাল ১০ টায় প্রদর্শিত হয় রাশিয়ান চলচ্চিত্র ‘দ্য ফাদার অফ এ সোলজার’। দুপুর সাড়ে ১২ টা থেকে বাংলাদেশের ‘দ্য রিলিজিয়াস’, ‘বাক্সবন্দী’, লি অন টুয়েন্টি ফার্স্ট সেঞ্চুরি’, পেপার প্লেনস, ডেড’স সার্কাস, ভারতের ‘নাকুশা’, মিশরের ‘ফ্রম ইনসাইড’, ইরানের ‘পাসিং দ্য ফগ’, লিথুনিয়ার ‘ দ্য ফিশ’, বাংলাদেশের ‘টুকাই-সিম্পনি অব ন্যাচার’, ‘অভিপ্রায়’, ‘অন্য জগৎ’, ‘দ্য বার্নিং ক্যানভাস’, ইরানের ‘ডার্কার দ্যান ব্ল্যাক’, বাংলাদেশের ‘বাঁকা হাওয়া’, ‘পথ’, ‘রাতের আলাপ’, ‘ডু অর ডাই’, ইরানের ‘ক্লোজার’, অস্ট্রেলিয়ার ‘জার্নি’, বাংলাদেশের ‘ইনডেফিনিট টাইম’, ‘হাসু পাগলের একদিন’, ‘ফ্রিকশন’, ইরাকের ‘এ প্লে’,ইরানের ‘দ্য লাস্ট মানডে’, ‘ফিনিশিওং সুন’, শামীম আখতার নির্মিত মুক্তিযুদ্ধ ও প্রেমের চলচ্চিত্র ‘রিনা ব্রাউন’ প্রদর্শিত হচ্ছে।

বৃহস্পতিবার শেষ দিন ৩২ টি স্বল্পদৈর্ঘ্য ও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে।

উৎসবে এসে দেশবিদেশের চলচ্চিত্র উপভোগ করার জন্য চলচ্চিত্র প্রেমীদের প্রতি আহবান জানিয়েছেন আয়োজক কর্তৃপক্ষ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.