Sylhet Today 24 PRINT

সিলেটে ফটোআর্ট ইন্সটিটিউটের আলোকচিত্র প্রদর্শনী ২৫-২৭ মার্চ

সিলেটটুডে ডেস্ক |  ২২ মার্চ, ২০১৭

সিলেট ফটোআর্ট ইন্সটিটিউটের প্রথম আলোকচিত্র প্রদর্শনী ২৫-২৭ শে মার্চ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ প্রদর্শনীতে ১৩ জন তরুণ আলোকচিত্র শিল্পীর ছবি স্থান পেতে যাচ্ছে।

প্রদর্শনীটির উদ্বোধন করবেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী এনামুল হাবিব ও বিশেষ অতিথি হিসেবে থাকবেন উপদেষ্টা ও আলোকচিত্র শিল্পী শামসুল বাসিত শেরো, এস.পি.এস এবং সিলেট ফটোআর্ট ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা জনাব ফখরুল ইসলাম, শিক্ষক ও আলোকচিত্র শিল্পী।

আয়োজক সূত্রে জানা যায়, আলোকচিত্র শিল্পকে মানুষের মাঝে জনপ্রিয় করতে ও আলোকচিত্রের মাধ্যমে বিভিন্ন ক্ষুদ্র জনগোষ্ঠীর জীবনযাত্রা, আঞ্চলিক ঐতিহ্য, আচার অনুষ্ঠান, সাধারণ মানুষের মাঝে তুলে ধরতে সম্প্রতি সিলেট ফটোআর্ট ইন্সটিটিউট এই উদ্যোগ নেয়। এতে করে তরুণ আলোকচিত্র শিল্পীরাও আরো অনুপ্রাণিত হবেন এবং আলোকচিত্র শিল্প সিলেটে এগিয়ে যাবে আরো একধাপ।

উল্লেখ্য, সিলেট ফটোআর্ট ইন্সটিটিউট ২০১০ সাল থেকে জনাব ফখরুল ইসলামের তত্ত্বাবধানে আলোকচিত্র প্রশিক্ষণ দিয়ে আসছে। সিলেট নগরীর চালিবন্দর, বকুলতলায় অবস্থিত সিলেট ফটোআর্ট ইন্সটিটিউটে প্রতিবছর অনেক তরুণ আলোকচিত্র শিল্পী বেসিক ও প্রফেশনাল প্রশিক্ষণ গ্রহণ করে থাকেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.