Sylhet Today 24 PRINT

সিলেটে পণ্ডিত রামকানাই দাশের গানের প্রশিক্ষণ কর্মশালা শুরু বৃহস্পতিবার

সিলেটটুডে ডেস্ক  |  ১৩ মে, ২০১৭

পণ্ডিত রামকানাই দাশ

বাঙালির অনন্য সংগীত প্রতিভা পণ্ডিত রামকানাই দাশ। এই মহান সংগীত সাধকের ৮২তম জন্মজয়ন্তী উপলক্ষে সংগীত পরিষদ সিলেট আগামী ১৮ ও ১৯ মে (বৃহস্পতিবার ও শুক্রবার) দুইদিনব্যাপী পণ্ডিত রামকানাই দাশের গানের প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করেছে। সিলেটের ক্বীনব্রিজ সংলগ্ন শারদা হলে সম্মিলিত নাট্য পরিষদের মহড়া কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হবে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা ড. নাজিয়া চৌধুরীর সভাপতিত্বে ১৮ মে (বৃহস্পতিবার) বিকাল ৩টায় কর্মশালা উদ্বোধন করবেন একুশে পদকপ্রাপ্ত লোকসংগীত শিল্পী সুষমা দাশ। পরদিন ১৯ মে (শুক্রবার) সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থাকবেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব উদীচী বাংলাদেশের সহ সভাপতি ব্যারিস্টার মো. আরশ আলী এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন কবি তুষার কর।

২ দিনব্যাপী এ প্রশিক্ষণ পরিচালনা করবেন বিশিষ্ট নজরুল সংগীত শিল্পী অনিন্দিতা চৌধুরী।

সংগীত পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক পিনুসেন দাশ জানান, কর্মশালায় প্রশিক্ষনার্থীদের গানের বই ও শুক্রবার দুপুরের খাবার সরবরাহ করা হবে।

আগ্রহী প্রশিক্ষণার্থীদের নিবন্ধন ফি- ২০০ (দুইশত) টাকাসহ আগামী ১৮ মে বৃহস্পতিবার বিকাল ৩টায় সম্মিলিত নাট্য পরিষদের মহড়া কক্ষে উপস্থিত থাকতে বলা হয়েছে। আগ্রহী প্রশিক্ষনার্থীদের বিস্তারিত জানতে ও নাম নিবন্ধনের করতে ০১৯১১৩৪৯২৬৭ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.