Sylhet Today 24 PRINT

‘থিয়েটার সাস্ট’-এর দুই দশক পূর্তিতে নাট্যোৎসবের উদ্বোধন

সিলেটটুডে ডেস্ক |  ১১ জানুয়ারী, ২০১৮

‘বন্ধনের বিশ, ভালোবাসা অহর্নিশ’ এই স্লোগানকে সামনে রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম নাট্য সংগঠন ‘থিয়েটার সাস্ট’ এর দুই দশক পূর্তিতে নাট্যোৎসব ও পুনর্মিলনী এর উদ্বোধন হয়ে গেলো বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায়।
 বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চে বেলুন উড্ডয়নের মাধ্যমে এর উদ্বোধন ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড ইলিয়াস উদ্দিন বিশ্বাস।

এতে আরও উপস্থিত ছিলেন‘থিয়েটার সাস্ট’ এর উপদেষ্টা ইংরেজি বিভাগের অধ্যাপক ড হিমাদ্রি শেখর রায়, সমাজকর্ম বিভাগের অধ্যাপক আমিনা পারভিন, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কৃষ্ণ বিশ্বাস, পলিটিকাল স্টাডিস বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শাকিল ভূঁইয়া এবং সম্মিলিত নাট্যপরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত।

এই আয়োজনে ‘থিয়েটার সাস্ট’ এর অনেক সাবেক সদস্যও উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পরপরই একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিন করে। এবং পরবর্তীতে কেক কাটার মধ্য দিয়ে উদ্বোধনী পর্ব শেষ হয়।

উল্লেখ্য ‘থিয়েটার সাস্ট’ এর দুই দশক পূর্তি উপলক্ষে ‘নাট্যোৎসব ও পুনর্মিলনী- ২০১৮’ এর বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় মঞ্চায়িত হয় ‘থিয়েটার সাস্ট’ এর প্রযোজনা নাটক “হাসন রাজা”। আগামিকাল ১২ জানুয়ারি ‘থিয়েটার সাস্ট’ এর বর্তমান ও সাবেক সদস্যদের নিয়ে দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠান হবে। ১৩ জানুয়ারি শনিবার ঢাকার নাট্যদল “প্রাঙ্গণেমোর” এর প্রযোজনা নাটক “কনডেমড সেল” এবং ১৪ জানুয়ারি রবিবার “মনিপুরি থিয়েটার” প্রযোজনা নাটক “ইঙাল আধার পালা” মঞ্চায়নের মধ্য দিয়ে ৪ দিন ব্যাপী এই আয়োজনের সমাপ্তি ঘটবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.