Sylhet Today 24 PRINT

অসহায় মানুষের পাশে শাবি প্রেসক্লাব

শাবি প্রতিনিধি |  ২৩ মে, ২০২০

করোনা সঙ্কটের পরিস্থিতিতে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।

শনিবার (২৩ মে) শাবি প্রেসক্লাবের সভাপতি হোসাইন ইমরান ও সাধারণ সম্পাদক মেহেদী কবীর এক যৌথ বিবৃতিতে বিশ্ববিদ্যালয়ের সাথে সংশ্লিষ্ট ৩০টি অসহায় পরিবারকে সহায়তায় কথা জানান।

বিজ্ঞাপন

বিবৃতিতে নেতৃবৃন্দ জানান, করোনাতে সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে। মানুষ হয়ে পড়েছে ঘরবন্দী। যার ভয়ানক প্রভাব পড়েছে আমাদের অর্থনীতি ও সামগ্রিক জীবনধারাতে। প্রতিষ্ঠার পর থেকেই শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব সবসময় বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় বর্তমান ক্রান্তিলগ্নে বিশ্ববিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থী, বিভিন্ন আবাসিক হলের ডাইনিং ও ক্যাফেটেরিয়ার কর্মচারী, টং মালিক ও কর্মচারী, ফুডকোর্টের কর্মচারীদের সহায়তা করা হয়েছে।

নেতৃবৃন্দ আরও জানান, প্রাথমিক অবস্থায় ৩০ জনকে তাদের অবস্থা বিবেচনায় ও চাহিদার প্রেক্ষিতে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে বিভিন্ন পরিমাণে আর্থিক সাহায্য প্রেরণ করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে ভবিষ্যতে আবারো এ ধরণের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া হবে। এ সময় সাংবাদিক নেতৃবৃন্দ অবস্থাসম্পন্ন মানুষদের অসহায়দের পাশে দাঁড়ানোর ও সকলকে সরকার নির্ধারিত করোনার বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.