Sylhet Today 24 PRINT

শাবি শিক্ষার্থীদের উচ্চশিক্ষা প্রস্তুতি বিষয়ক লাইভ আড্ডা

শাবি প্রতিনিধি |  ১৮ জুন, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাবেক-বর্তমান শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘সাস্টিয়ান’স হাইয়ার স্টাডি হেল্প (এসএইচএসএইচ)’ গ্রুপের উদ্যোগে উচ্চা শিক্ষার প্রস্তুতি বিষয়ক ‘Advice for Graduate Application in US’ এর উপর ফেসবুক লাইভ আড্ডা অনুষ্ঠিত হবে।

লাইভ অনুষ্ঠানটি শুক্রবার (১৯ জুন)সন্ধ্যা ৭টায় ‘Sustian’s Higher Study Help’(SHSH)এর ফেসবুক পেইজ ও গ্রুপ থেকে উপভোগ করা যাবে। উক্ত লাইভ অনুষ্ঠানে আলোচক হিসেবে থাকবেন  যুক্তরাষ্ট্রের নিউ ওয়ার্কের ফোরহ্যাম বিশ্ববিদ্যালয় (NY, US)এর সহকারী অধ্যাপক মুহাম্মদ রুহুল আমিন। তিনি উচ্চ শিক্ষার প্রস্তুতি, অ্যাপ্লিকেশন প্রসেস ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করবেন। এতে শিক্ষার্থীদের জন্য থাকবে উচ্চ শিক্ষা বিষয়ক বিভিন্ন প্রশ্ন-উত্তর পর্ব।

বিজ্ঞাপন

এ বিষয়ে এসএইচএসএইচের উদ্যোক্তা সরদার আব্বাস বলেন, করোনা ভাইরাসের এই সময় সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। অনেক শিক্ষার্থীর বিদেশে উচ্চশিক্ষার ইচ্ছা থাকলেও এ সময়ে প্রস্তুতি নেয়া সম্ভব হচ্ছে না। তাই এ সময়ে শিক্ষার্থীদের জন্য ‘সাস্টিয়ান’স হাইয়ার স্টাডি হেল্প’ এর পক্ষ থেকে ফেসবুক লাইভের মাধ্যমে উচ্চ শিক্ষা প্রত্যাশীদের প্রাথমিক প্রস্তুতিসহ বিভিন্ন প্রসেস সম্পর্কে জানার ব্যবস্থা করা হয়েছে। এতে যে কেউ প্রশ্নের পাশাপাশি আলোচনা করারও সুযোগ পাবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.