Sylhet Today 24 PRINT

শাবি আর্কিটেকচার অ্যালামনাইয়ের নতুন ওয়েবসাইটের উদ্বোধন

শাবি প্রতিনিধি |  ১৪ জুলাই, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আর্কিটেকচার বিভাগের ‘আর্কিটেকচার সাস্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ (আশা) এর প্রথম কার্যনির্বাহী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি তাদের নিজস্ব ওয়েবসাইটের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৩ জুলাই) রাতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওয়েবসাইটটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন. ‘আমরা চেষ্টা করছি প্রত্যেক বিভাগের এলামনাইদের জন্য এই ধরণের একটি ওয়েবসাইট তৈরি করতে। যাতে সব গ্র্যাজুয়েট সেখানে যুক্ত হতে পারে, তাদের তথ্য-উপাত্ত রাখতে পারে এবং পারষ্পরিক যোগাযোগ বাড়াতে পারে।’ তাছাড়া অ্যালামনাইদেরকে এ ব্যাপারে সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ স্থপতি ইন্সটিটিউট এর সভাপতি স্থপতি  জালাল আহমেদ এবং শাবির আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক কৌশিক সাহা।

এ সময় বিশেষ অতিথি জালাল আহমেদ 'আশা' লোগো প্রতিযোগিতায় বিজয়ী ইমরান খান এর নাম ঘোষণা করেন এবং সংগঠনটির লোগো উন্মোচন করেন।

সংগঠনটির বর্তমান সাধারণ সম্পাদক কে এম মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বর্তমান সভাপতি হাসান তারেক এবং সহ সভাপতি মো ওয়ালীঊল্লাহ।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসে ১৭৬ জন সদস্যের অংশগ্রহণে ঢাকা ও সিলেটে কেন্দ্রে  প্রত্যক্ষ ও অনলাইন ভোটের মাধ্যমে 'আশা' ১৩ সদস্যের নির্বাহী পরিষদ নির্বাচিত হয়। পরবর্তীতে আশা'র তথ্য সেবা এবং অনলাইন কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিশ্ববিদ্যালয় উপাচার্যের পরিকল্পনা ও সুষ্ঠু তত্ত্বাবধানে এবং “গ্র্যাজুয়েট নেটওয়ার্ক” এর কারিগরি সহায়তায় আধুনিক সুবিধাসম্বলিত পূর্ণাঙ্গ এই ওয়েবসাইটটি (https://arcsustalumni.com/) প্রস্তুত করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.