Sylhet Today 24 PRINT

মুজিব শতবর্ষ উপলক্ষে শাবিতে বৃক্ষরোপণ

শাবি প্রতিনিধি |  ২৩ জুলাই, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শাহপরান হল সংলগ্ন টিলায় আমগাছের চারা রোপণ করে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে উপাচার্য সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বৈশ্বিক মহামারী করনাকালীন সময়ে আমাদের সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করে দেশের জন্য কাজ করে যেতে হবে। গাছ আমাদের প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ শাবিপ্রবিতে এই বৃক্ষরোপণ কর্মসূচীর শুভ উদ্বোধন করা হলো।

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে সৈয়দ মুজতবা আলী হলের বর্ধিত অংশের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন উপাচার্য।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.