Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির সিন্ডিকেট সভা

সিলেটটুডে ডেস্ক |  ৩০ জুলাই, ২০২০

লিডিং ইউনিভার্সিটির সিন্ডিকেটের ৬৪তম সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ জুলাই) বিকাল সাড়ে ৫টায় অনলাইন সভার আয়োজন করা হয়।

২২ জুলাই অনুষ্ঠিত লিডিং ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের ২৮তম সভায় গৃহীত সিদ্ধান্তসমূহের অনুমোদন, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের চাকরি বর্ধিতকরণ ও পদোন্নতির অনুমোদনসহ অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা এবং সিদ্ধান্ত গৃহীত হয় সভায়।

সভায় সভাপতিত্ব করেন সিন্ডিকেট চেয়ারম্যান লিডিং ইউনিভার্সিটির উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) শ্রীযুক্ত বনমালী ভৌমিক।

এতে একাডেমিক কাউন্সিলের মনোনীত সদস্য ইউনিভার্সিটি অব এসিয়া প্যাসিফিকের উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. এম. আর. কবির, বোর্ড অব ট্রাস্টিজের মনোনীত সদস্য সৈয়দ আব্দুল হাই, প্রফেসর ড. এ. এন. এম. মেশকাত উদ্দিন এবং মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, উপাচার্য মনোনীত সদস্য লিডিং ইউনিভার্সিটির কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ এবং আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান স্থপতি রাজন দাস, সরকার মনোনীত সদস্য মো. বেলায়েত হোসেন তালুকদার, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের মনোনীত সদস্য শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. কবির হোসেন, লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার ও সদস্য সচিব মেজর (অব.)  মো শাহ আলম, পিএসসি এবং ইনচার্য অর্থ ও হিসাব শ্রী রজত কান্তি চক্রবর্তী  উপস্থিত ছিলেন।

সভায় বৈশ্বিক করোনা পরিস্থিতিতে জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান, ইউনিভার্সিটি অব এশিয়া প‍্যাসিফিকের উপাচার্য জাতীয় অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. নাজমুল করিম চৌধুরী,  বাংলাদেশের মুক্তিযুদ্ধকালে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের অন্যতম সংগঠক ও সুপরিচিত সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী (আবু নাইম মোহাম্মদ মোস্তফা কামাল খান লোহানী), সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান এবং বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ও সিলেট সদর উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুন নূরসহ যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে শোক প্রস্তাব আনা হয় এবং এক মিনিট নীরবতা পালন করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.