Sylhet Today 24 PRINT

চুয়েটে পুরকৌশল ও স্থাপত্যবিদদের জন্য জাপানে ক্যারিয়ার বিষয়ক ওয়েবিনার

সিলেটটুডে ডেস্ক |  ০৯ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) পুরকৌশল ও স্থাপত্য বিভাগের যৌথ উদ্যোগে জাপানে ক্যারিয়ার বিষয়ক "Job Opportunity in Japan for Civil Engineering and Architects" শীর্ষক এক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে অনুষ্ঠিত এই ওয়েবিনারে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সুদীপ কুমার পালের সভাপতিত্বে ওয়েবিনারে বিশেষ অতিথি ছিলেন পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. রবিউল আলম এবং স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জি.এম. সাদিকুল ইসলাম।

ওয়েবিনারে জাপান থেকে ভেন্টুরাস বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইউরিকো উয়েদা স্যান এবং জাপান এশিয়া গ্রুপের প্রতিনিধি হিসেবে হিরোমিতসু শিবা সাকি এবং ভেন্টুরাস বাংলাদেশ লিমিটেডের প্রজেক্ট ম্যানেজার সৌরভ রায় অংশগ্রহণ করেন। এতে প্রধান বক্তা ছিলেন জাপান এশিয়া গ্রুপের প্রতিনিধি ড. মোহাম্মদ আখারুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন নাজিয়া হোসাইন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.