Sylhet Today 24 PRINT

শাবির গবেষণা কাজে পূবালী ব্যাংকের ১৫ লাখ টাকার অনুদান

শাবি প্রতিনিধি |  ১৪ সেপ্টেম্বর, ২০২০

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তির বিশ্ববিদ্যালয়ে গবেষণার খাতকে আরও সমৃদ্ধ করতে হাত বাড়িয়ে দিয়েছে দেশের বেসরকারি ব্যাংক পূবালী। সোমবার (১৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পূবালী ব্যাংকের পক্ষ থেকে ১৫ লক্ষ টাকার অনুদান গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাধ্যক্ষ প্রফেসর মো. ফরিদ উদ্দিন আহমদ।

এ সময় মো. ফরিদ উদ্দিন আহমদ বলেছেন, বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাতকে আরও সমৃদ্ধ করতে পূবালী ব্যাংকের অবদান অনস্বীকার্য। গবেষণা ও শিক্ষার প্রতি এমন দরদ খুব কম সংখ্যক প্রতিষ্ঠানের রয়েছে। তিনি বলেন পূবালী ব্যাংকের দেয়া অনুদানে প্রথমে এই বিশ্ববিদ্যালয়ে গবেষণা কার্যক্রম শুরু হয়। বর্তমানে বিশ্বমানের ১শ ৪৯টি প্রজেক্টে এই বিশ্ববিদ্যালয়ের গবেষণা চলছে।

সভার প্রধান অতিথি হিসেবে তিনি উচ্চ শিক্ষার মানোন্নয়ন এবং নতুন নতুন গবেষণার ক্ষেত্র আবিষ্কার করতে বিশ্ববিদ্যালয় সমূহের প্রতি আহ্বান জানান।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয় গবেষণা ক্ষেত্রের পরিচালক প্রফেসর সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সংক্ষিপ্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম মো. এরশাদুল হক, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর রাশেদ তালুকদার এবং বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক সিলেট পূর্বাঞ্চল প্রধান ডিজিএম জিয়াউল হক চৌধুরী এবং পশ্চিম অঞ্চল প্রধান ডিজিএম মশিউর রহমান খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পূবালী ব্যাংকের জিএম এরশাদুল হক বলেন, একটি বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাত এগিয়ে নিতে তাদের পাশে থাকতে পেরে পূবালী ব্যাংক সত্যি গর্বিত।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.