Sylhet Today 24 PRINT

শাবির অপহৃত দুই ছাত্রলীগ নেতা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |  ২৯ সেপ্টেম্বর, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান ও ছাত্রলীগ কর্মী তারেক হালিমী নামে দুই নেতাকর্মীকে উদ্ধার করেছে পুলিশ। অপহৃতদের উদ্ধারের পাশাপাশি দুই অপহরণকারীকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ভোর রাতে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ছাত্র হল থেকে তাদের উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. অকিল উদ্দিন আহম্মদ।

ওসি বলেন, গতরাতে বিশ্ববিদ্যালয়ের দুইজন ছাত্র নিখোঁজের বিষয়ে একটি জিডি করা হয়েছে। এর প্রেক্ষিতে আমরা তাদেরকে উদ্ধার করি। তবে এ বিষয়টি কোতোয়ালি থানার আওতাধীন হওয়ায় তাদেরকে ওই থানায় স্থানান্তর করা হয়েছে।

এদিকে মঙ্গলবার বিকেলে সজিবুর রহমান বাদি হয়ে অপহরণকারী অভ্র কুমার দাস ও মুন্না কোরায়েশির বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন বলে নিশ্চত করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জ্যোতির্ময় সরকার।

সোমবার দিবাগত মধ্যরাতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান আহমেদ শাখা ছাত্রলীগের দুই নেতাকর্মী নিখোঁজের ঘটনায় জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। জিডি নং: ১১৭৯।

উল্লেখ্য, উদ্ধারকৃত সজিবুর রহমান বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী এবং তারেক হালিমী ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিনের অনুসারী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.