Sylhet Today 24 PRINT

শাবিতে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্রের রিভিউয়ের আয়োজন

শাবি প্রতিনিধি |  ০৭ ডিসেম্বর, ২০২০

‘আমার চোখে মুক্তিযুদ্ধ’ শিরোনামে মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত চলচ্চিত্রের রিভিউ প্রতিযোগিতার আয়োজন করছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) চলচ্চিত্র বিষয়ক সংগঠন ‘চোখ ফিল্ম সোসাইটি’।

সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে এই তথ্য জানান সংগঠনটির সভাপতি ফাহিম আল হৃদয়। তিনি বলেন, গতকাল (৬ ডিসেম্বর) থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত।

ফাহিম আল হৃদয় বলেন, চলচ্চিত্রের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনাকে উজ্জীবিত করতে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই প্রতিযোগিতায় যে কেউ চাইলে অংশগ্রহণ করতে পারবে। তবে প্রতিযোগীদের কিছু নির্দেশনা মানতে হবে। নির্দেশনাগুলোর মধ্যে রয়েছে- চলচ্চিত্রটি বাংলাদেশের মুক্তিযুদ্ধের সাথে সম্পর্কিত হতে হবে, শব্দ সংখ্যা নির্ধারিত নয়, বাংলা এবং ইংরেজি দুই ভাষা ব্যবহার করা যাবে, একজন ব্যক্তি একাধিক রিভিউ লিখতে পারবে, রিভিউ'র শুরুতে চলচ্চিত্রের নাম, পরিচালক, মুক্তির সাল ও পোস্টে সেই চলচ্চিত্রের পোস্টার বা স্থিরচিত্র থাকতে হবে, কোন প্রকার কপি গ্রহণযোগ্য হবে না। পোস্টে অবশ্যই হ্যাশট্যাগ ব্যবহার করতে হবে [#আমারচোখেমুক্তিযুদ্ধ] এছাড়া রিভিউ অবশ্যই চোখ ফিল্ম সোসাইটির ফেসবুক গ্রুপে জয়েন করে পোষ্ট করতে হবে।

তিনি আরও বলেন, ২১ ডিসেম্বর অনলাইনে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। তাছাড়া বিজয়ীদের পুরস্কার হিসেবে সেরা তিন জনকে মুক্তিযুদ্ধভিত্তিক বই উপহার দেওয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.