Sylhet Today 24 PRINT

শাবিপ্রবির চলমান উন্নয়নে সন্তুষ্ট ইউজিসি

শাবিপ্রবি প্রতিনিধি |  ১৪ ডিসেম্বর, ২০২০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) চলমান উন্নয়ন প্রক্রিয়ায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) সন্তুষ্ট রয়েছে বলে মন্তব্য করেন ইউজিসির সদস্য ড. মো. আবু তাহের।

সোমবার (১৪ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের 'এককিলো' রোড সংলগ্ন রাস্তায় নবনির্মিত যাত্রী ছাউনির উদ্বোধনকালে এ মন্তব্য করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. আবু তাহের বলেন, ‘এ বিশ্ববিদ্যালয়ের চলমান সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) সন্তুষ্ট রয়েছে। এর মূল কারণ হলো এ বিশ্ববিদ্যালয় বরাদ্দকৃত অর্থের সঠিক ও সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করে । এ বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত এবং শিক্ষাগত গুনগত মান বৃদ্ধি করে আগামী দিনে দেশ ও জাতির মুখ উজ্জল করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাশিউরেন্স সেল (আইকিউএসি)এর পরিচালক অধ্যাপক ড. মো. আশরাফুল আলম, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক ড. মো. ফকরুল ইসলাম, শাবিপ্রবি রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান ও পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক এ.কে.এম ফেরদৌস প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.